শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৫১ অপরাহ্ন

জাফলংয়ে সন্ত্রাসী হামলার শিকার এসএসসি পরীক্ষার্থী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৯৮ বার পাঠিত
জাফলংয়ে সন্ত্রাসী হামলার শিকার এসএসসি পরীক্ষার্থী

মোঃ আমিন আহমেদ, সিলেট প্রতিনিধিঃ সিলেটের গোয়াইনঘাটের জাফলংয়ের সন্ত্রাসী হামলার শিকার হয়েছে এক এসএসসি পরীক্ষার্থী। আহত অবস্থায় তাকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর বলে জানান তার স্বজনরা।

আহত শিক্ষার্থীর নাম শিমুল শিকদার। সে জাফলং কৈকান্দিরপার গ্রামের মো. আব্দুল্লাহ আল মামুনের ছেলে ও স্থানীয় আমির মিয়া উচ্চ বিদ্যালয়ের আসন্ন এসএসসি পরীক্ষার্থী। গেল শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যা ৬টায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১১টায় পার্শ্ববর্তী মুসলিমনগর গ্রামের ফুটবল খেলার মাঠে কথা-কাটাকাটির ঘটনা ঘটে হামলাকারী কৈকান্দিরপাড় গ্রামের হযরত আলীর ছেলে মাসুক, টিটু গংদের। এরই সূত্র ধরে শুক্রবার সন্ধ্যা ৬টায় সংঘবদ্ধ হয়ে আব্দুল্লাহর বাড়িতে গিয়ে তার ছেলে শিমুল শিকদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় শিমুলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে হামলাকারীরা।স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে সেখান থেকে চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আহত শিমুল শিকদারের বাবা মো. আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত কর্মকর্তা এসআই লিটন রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ জানান, বিষয়টি জানতে পেরে সাথে সাথে আমার অফিসার পাঠিয়েছি। এ বিষয়ে একটি অভিযোগও পেয়েছি, তদন্ত চলছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102