মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:২৭ পূর্বাহ্ন

‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সেন্সর পেল আজ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২০৬ বার পাঠিত
‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সেন্সর পেল আজ

বিনোদন ডেস্কঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ চলচ্চিত্রটি আজ রবিবার আনকাট সেন্সর পেয়েছে। এই চলচ্চিত্রে বঙ্গবন্ধুর চরিত্রে দেখা যাবে শান্ত খানকে এবং শান্ত খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগতা দীঘি। স্টোরি স্প্ল্যাশ মিডিয়া ও পিংকি খান প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন শাপলা মিডিয়া ও শাপলামিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার মো. সেলিম খান। চিত্রনাট্য রচনা করেছেন শামীম আহমেদ রনী।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে সারাদেশে মুক্তি পাবে চলচ্চিত্রটি বলে জানিয়েছেন পরিচালক সেলিম খান। তিনি বলেন, আজ স্বাধীনতার ৫০ বছরেও কেউ সর্বকালের সর্বশ্রেষ্ঠবাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কোন চলচ্চিত্র নির্মাণ করেননি। সেটি আমরা প্রথমবার নির্মাণ করেছি। চলচ্চিত্রটি আগামী ২৬ মার্চ সারাদেশের প্রেক্ষাগৃহে দেখতে পারবেন সকল চলচ্চিত্র প্রেমীরা। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের শৈশব ও কৈশোরের আদর্শ এবং সঠিক ইতিহাসের অনেক কিছু এখনো নতুন প্রজন্মেরকাছে অজানা। তাই সেই সব ইতিহাস নতুন প্রজন্মকে জানাতেই নির্মাণ করেছি “টুঙ্গীপাড়ার মিয়া ভাই” চলচ্চিত্রটি।

সকল প্রেক্ষাগৃহের পাশাপাশি এই চলচ্চিত্রটি বাংলাদেশ শিল্পকলা, ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ, পৌরসভা ও সকল স্কুল-কলেজে প্রজক্টরের মাধ্যমে চলচ্চিত্র দেখানো হবে বলে জানান এই পরিচালক।

এই চলচ্চিত্র নিয়ে প্রযোজক পিংকি খান বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানএর আত্মজীবনী নিয়ে প্রথমবার “টুঙ্গীপাড়ার মিয়া ভাই” চলচ্চিত্র নির্মাণের অনুভূতি পাহাড়সমান।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা ও নানা চক্রান্তের ঘটনা নিয়েনির্মিত হয়েছে ‘আগস্ট ১৯৭৫’। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102