শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:১৭ অপরাহ্ন

ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়ক অবরোধ

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১৮৬ বার পাঠিত
ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়ক অবরোধ

সিএনবিডি ডেস্কঃ হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল সারা দেশে চলছে। আর আজ রোববার হরতালের সমর্থনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হেফাজতের নেতাকর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছেন। তারা সড়কের কয়েকটি স্থানে টায়ার, গাছের গুঁড়ি জ্বালিয়ে বিক্ষোভ করছেন। অন্যদিকে নরসিংদী সদরের জেলখানার মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছেন হেফাজত নেতারা।

সরেজমিনে দেখা যায়, ভোর ৭টার পর হরতাল সমর্থনে হেফাজত ইসলামের কর্মীরা আশপাশ এলাকা থেকে জড়ো হয় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ডাচ বাংলা পয়েন্ট ও মাদানীনগর এলাকায়। এসময় হরতাল সমর্থনকারীরা বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে। তারা এখন পর্যন্ত মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করছে। তাদেরকে সরিয়ে দেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনী বেশ কয়েক দফায় কথা বলতে দেখা যায়।

অন্যদিকে একই সময়ে নরসিংদী সদরের বাশাইল থেকে জেলখানার মূল গেট সংলগ্ন প্রায় দেড় কিলোমিটার এলাকাজুড়ে হেফাজতের কর্মীদের মিছিল চলছে। এ সময় তাদের বিভিন্ন স্লোগান দিতে দেখা গেছে। ফলে ঢাকা-সিলেট মহাসড়কসহ সকল আঞ্চলিক সড়কেও বন্ধ রয়েছে সব ধরণের যান চলাচল ও দোকানপাট। এতে চরম দুর্ভোগে পড়েছে যাত্রীরা। যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় পায়ে হেটে যেতে হচ্ছে যাত্রীদের। আরশিনগর-রায়পুরা আঞ্চলিক সড়কে গাছ দিয়ে ব্যারিকেট ও অগ্নিসংযোগ করেছে হেফাজতে কর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102