শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:১৩ অপরাহ্ন

তদন্তাধীন মামলা দ্রত নিষ্পত্তির নির্দেশ এসএমপি কমিশনারের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪১ বার পাঠিত
তদন্তাধীন মামলা দ্রত নিষ্পত্তির নির্দেশ এসএমপি কমিশনারের

মো আমিন আহমেদ, সিলেটঃ তদন্তাধীন মামলাসমূহ দ্রত নিষ্পত্তির জন্য সকল থানার অফিসার ইনচার্জদের নির্দেশ প্রদান করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ। এসময় তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রাখা উপর গুরুত্বারোপের পাশাপাশি যানজট নিরসনে ট্রাফিক পুলিশ সদস্যদের সর্বদা তৎপর থাকার জন্য নির্দেশনা দেন।

গেল বৃহস্পতিবার এসএমপি’র সদর দপ্তরের সভা কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় এমন নির্দেশনা প্রদান করেন।

সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরলে পুলিশের সেবা সমূহ জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য সকলকে নির্দেশনাও দেন তিনি। অপরাধ সভায় জানুয়ারি মাসে ভালো কাজের জন্য শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের নাম ঘোষণা করেন এসএমপি কমিশনার নিশারুল আরিফ।

জানুয়ারি মাসে এসএমপির শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার হয়েছেন জালালাবাদ থানার এসি নির্মলেন্দু চক্রবর্তী, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হয়েছেন জালালাবাদ থানার (অফিসার ইনচার্জ) নাজমুল হুদা খান, শ্রেষ্ঠ পরোয়ানা তামিলকারী অফিসার হয়েছেন দক্ষিণ সুরমা থানার এসআই স্নেহাশীষ পৈত্য ও কোতোয়ালি মডেল থানার এএসআই মো. সাজ্জাদুর রহমান, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হয়েছেন শাহপরান (রহ.) থানার এসআই সারোয়ার হোসনে ভূঁইয়া, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হয়েছেন সার্জেন্ট নুরুল আফসার ভূঁইয়া এবং শ্রেষ্ঠ গোয়েন্দা অফিসার হয়েছেন এসএমপির গোয়েন্দা বিভাগের এসআই সৌমেন দাস।

পুলিশ কমিশনার নিশারুল আরিফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- এসএমপি’র উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তর ও প্রশাসন) তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মো. জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মুহাম্মদ শাদীদ, র‌্যাব ৯ এর প্রতিনিধি, পি.বি.আই সিলেটের প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, ট্যুারিস্ট পুলিশের প্রতিনিধি, রেলওয়ে থানা পুলিশের প্রতিনিধিসহ সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ।

এর আগে সকাল ১১টায় এসএমপি’র পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ সভাপতি হিসেবে উপস্থিত থেকে সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি বিগত মাসে পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং সকলকে ধন্যবাদ জানান। এছাড়া সকল পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ারও আহ্বান জানান তিনি।

নিজের পিতা-মাতার প্রতি খেয়াল রাখা এবং সকল পুলিশ সদস্যদের করোনার ভ্যাকসিন গ্রহনের আহ্বান জানিয়ে তিনি বলেন- প্রতিটি পুলিশ সদস্যকে আরো সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালনের আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102