শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৯ পূর্বাহ্ন

তুচ্ছ বিষয়ে তর্কের সূত্রে হত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১৯৫ বার পাঠিত
তুচ্ছ বিষয়ে তর্কের সূত্রে হত্যা

তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ৪নং সিন্দুরখান ইউনিয়নের কুঞ্জবন গ্রামের  প্রতিবেশী দুই যুবকের তর্কবিতর্কের জের ধরে একজন আরেকজনকে কাঠেরবর্গা দিয়ে মাথায় সজোরে আঘাত করলে গুরুতর আহত হয় এক যুবক। আহত যুবকে চিকিৎসার জন্যে সিলেট নিয়ে যাওয়ার পথে রাস্তায় মৃত্যুবরণ করে।

ঘটনা সম্পর্কে স্থানীয় সূত্রে জানা যায় শুক্রবার ২৬ শে মার্চ বিকাল সাড়ে তিনটায় কুঞ্জবন এলাকায় দুইযুবকের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে ফয়সল মিয়া (২১) কাঠের বর্গা দিয়ে সুরুক মিয়াকে (৩৫) মাথায় স্বজোরে আঘাত করলে গুরুতর রক্তাক্ত জখম হয়ে অজ্ঞান অবস্থায় মাটিতে লুটে পড়েন। প্রথমে শ্রীমঙ্গল হাসপাতাল চিকিৎসার জন্য নিয়ে যায়। শ্রীমঙ্গল উপজেলা কমপ্লেক্সে কতৃপক্ষ কত্যব্যরত ডাঃ রোগীর অবস্থা বেগতিক দেখে রোগী সুরুক কে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজারে স্থানান্তরিত করা হয়।মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পৌছালে সর্বশেষ ডাক্তারদের পরামর্শে সিলেটে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাবার পরামর্শ প্রদান করেন। এরি ধারাবাহিকতায় যাবার সময় রাস্তায় আহত সুরুক মৃত্যুবরন করেন।

এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড মেম্বার আবদুস শহীদের সাথে কথা বললে তিনি জানান, তারা উভয়েই আত্মীয়, তর্কবিতর্কের একপর্যায়ে নির্মম এই ঘটনা ঘটেছে তবে সঠিক কারণ এখনো বলতে পারতেছি না তিনি আরো জানান ঘটনার সংবাদ পেয়ে শ্রীমঙ্গল থানার তদন্ত কর্মকর্তা  হুমায়ুন কবির সহ এসআইআল আল আমীন ও এস আই ইউসুফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়দের সুত্রে জানা যায়, ফয়সালের আঘাতেই সুরুক মিয়া আহত হয়ে মৃত্যুবরন করেছে। ২৬ তারিখ থানা পুলিশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠান ও ২৭ তারিখ ময়নাতদন্ত শেষে লাশ নিয়ে আসেন।

শ্রীমঙ্গল থানার তদন্ত কর্মকর্তা  হুমায়ুন কবির বলেন, ৫ জনকে আসামী করে হত্যার অভিযোগে প্রক্ষিতে একজনকে আটক করা হয়েছে,বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।নিহত ব্যাক্তিকে ময়না তদন্ত শেষে দাফন সম্পন্ন হয়েছে বলে তদন্ত অছি হুমায়ুন কবির নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102