মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:২১ পূর্বাহ্ন

ধুনটে জবাই জবাই খেলতে গিয়ে শিশুর মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ১ মার্চ, ২০২১
  • ২২২ বার পাঠিত
ধুনটে জবাই জবাই খেলতে গিয়ে শিশুর মৃত্যু
বগুড়া প্রতিনিধিঃ বগুড়া ধুনট উপজেলায় বড় ভাইয়ের সঙ্গে জবাই জবাই খেলতে গিয়ে শিশু তাওহীদ সরকার(৫) মৃত্যু হয়। রবিবার বিকালে ধুনট থানার প্রেস ব্রিফিংকালে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা এ তথ্য জানিয়েছেন।
গত শুক্রবার সকাল ১১ টায় উপজেলা এলাঙ্গী ইউনিয়নে ফকির পাড়া গ্রামের নিজ ঘর থেকে শিশু তাওহীদের (৫) গলাকাটা লাশ উদ্ধার করা হয়। ওই গ্রামের মালেশিয়া প্রবাসী আব্দুল গফুর সরকারের ছেলে শিশু তাওহীদ।
বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বলেন, শিশু তাওহীদ বাবা আব্দুল গফুর  জীবিকার তাগিদে মালেশিয়া থাকেন।শুক্রবার সকালে তাওহীদের দাদা বাড়ির অদূরে আবাদি জমিতে কাজ করতে যায়। তার মা দুলালী খাতুন বাড়ির সামনে জমিতে ঘাস কাটছিলো ও বোন সুরভী খাতুন বাড়ির পাশে পুকুরে পানিতে  কাপড় পরিস্কার করছিলো। আনুমানিক সকাল ১০ থেকে ১১ টার মধ্যে শিশু তাওহীদ তার বড় ভাই সজিব সরকার (৮) সাথে নিজের শয়ন ঘরে জবাই জবাই খেলা করছিল। এক পর্যায়ে সজিব ধারালো বটি দিয়ে ছোট ভাই তাওহীদের গলায় ধরে গরু জবাই এ ধরণে দেখাতে যায়। এসময় অসাবধানতাবসত গলা কেটে তাওহীদের মৃত্যু হয়।
পুলিশ সুপার আরো বলেন, এঘটনায় নিহত তাওহীদের দাদা গত শুক্রবার থানায় আসামীর নাম উল্লেখ না করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলা তদন্তে প্রয়োজনে পুলিশ ওই শিশু পরিবারে সদস্যদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের ঘটনার সময় ঐ ঘরে শিশু সজিব উপস্থিত প্রমান পাওয়া যায়। যার কারনে ধুনট উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল কাফিকে প্রবেশন কর্মকর্তা হিসেবে উপস্থিত রেখে শিশু সজিবকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ কালে শিশু সজিব এই ঘটনা বর্ননা দেয়।
এসময় এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন,আইন অনুযায়ী ৮ বছরের শিশুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার সুযোগ নেই। এই কারনে শিশু সজিবকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান,ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা ও পুলিশ পরিদর্শক( তদন্ত) জাহিদুল হক উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102