সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:১১ অপরাহ্ন

নওগাঁর আত্রাইয়ে করোনা প্রতিরোধে ৪র্থ দিনে সর্বাত্নক লকডাউন পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১৫৮ বার পাঠিত
নওগাঁর আত্রাইয়ে করোনা প্রতিরোধে ৪র্থ দিনে সর্বাত্নক লকডাউন পালিত

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে করোনা প্রতিরোধে সরকার ঘোষিত সর্বাত্নক লকডাউন পালিত হচ্ছে, গত বুধবার সকাল ১৪ এপ্রিল সকাল থেকে সারা বাংলাদেশ ন্যায় নওগাঁর আত্রাইয়েও উপজেলায় লকডাইনের আওতাভূক্ত সকলআন্তঃ রুট ও উপজেলা পর্যায় কোন ভারী যান চলছেন।এই লকডাইনের ৪র্থ দিন ১৭ এপ্রিল শনিবার সকালে উপজেলার বিভিন্ন রোডেও আন্তঃ রুটে কোন ভারী যানবাহন চলছে না। উপজেলার বিভিন্ন সড়কে দু’একটি ভ্যান ও মোটর সাইকেল ছাড়া কোন প্রকার যানবাহন চলাচল করতে দেখা যায়নি।  উপজেলার প্রধান প্রধান সড়কের গুরুত্বপূন মোড়ে মোড়ে কড়া পুলিশী প্রহড়া পরিলক্ষিত হয়েছে। যে দু’একটি যানবাহনঅপ্রয়োজনীয় ভাবে চলাফেরা করার চেষ্টা করছে তাদের কঠোরভাবে প্রতিহত করা হচ্ছে।এসব যানবাহনের গদিখুলে নেয়া হচ্ছে এবং এ সময়বেশ কয়েকটি যানবাহনের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

উপজেলা নিবাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম বলেছেন সম্প্রতি করোনার প্রাদুর্ভাব হঠাৎ করে বেড়ে গেছে। সরকার তা প্রতিরোধে যথাযথ প্রয়োজনীয় পদক্ষেপের অংশ হিসেবে এই লকডাউন ঘোষনা করেছে।তিনি সকলকে অন্ততঃপক্ষে নিজেদের সুরক্ষার স্বাথে লকডাউন মেনে চলার আহবান জানান।

আত্রােই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানিয়েছেন দেশকে করোনার হাত থেকে রক্ষার স্বাথে সরকারের নিদেশে সারাদেশে লকডাউন চলছে।যে কোন বাবেই হোক সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে পুলিশ বাহিনী সদা সচেষ্ট রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102