শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৩১ পূর্বাহ্ন

নওগাঁর আত্রাইয়ে প্রতিবন্ধী শিশুদের জন্য আহাদ পরিচালনায় সিরাজুল ইসলাম মেমোরিয়াল স্কুলেরনিজস্ব ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৩২ বার পাঠিত
নওগাঁর আত্রাইয়ে প্রতিবন্ধী শিশুদের জন্য আহাদ পরিচালনায় সিরাজুল ইসলাম মেমোরিয়াল স্কুলেরনিজস্ব ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধিঃ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম বলেছেন,শিশুদের শিক্ষাটা আনন্দের সহিত হওয়া চাই,বাচ্চাদেরআনন্দের সহিত নৈতিকতা ও মানবিক মূল্যেবোধ শিখাতে হবে।

শুক্রবার ( ২২ জানুয়ারী) “ মানব সেবা” এই ব্রত নিয়ে শুক্রবার সকালে আত্রাই হিউম্যানিটারীয়ান এ্যাসোসিয়েশন ফর ডেভলোপমেন্ট (আহাদ) আয়োজনে আত্রাই উপজেলার পুরাতন কোট ভবনের পূব প্রাচির সংলগ্ন প্রতিবন্ধী শিশুদের জন্য সিরাজুল ইসলাম মেমোরিয়াল প্রতিবন্ধী স্কুলের নিজস্ব ভবনের ভিত্তি স্থাপন করেন।

তিনি আরো বলেন, আগে সামাজিক সুবিধা না থাকায় এই ধরনের বিশেষ শিশুদেরবাবা মায়েরা এক ধরনের দ্বীধাদন্দতায় ভূক্ত। তাদের সন্তানের সঠিক ভাবে যত্ন নিতে অনেক সময় কেউ ঘার্তি রেখে দিতো। তবে বর্তমানে ডিজিটাল সময়ে ও শেখ হাসিনা সরকারের উল্লেখযোগ্য সাফল্যে আমাদের বিশেষ শিশুদের মা-বাবারা সন্তানদের বেড়ে উঠার কোন ঘার্তি রাখে না।আশা করি এই স্কুল থেকে শিক্ষা নিয়ে এখানকার শিক্ষার্থীরা শিক্ষার্থীরা পরিপূর্ন মানুষ হিসেবে গড়ে উঠবে। একসময় তারা নিজেদের পাশাপাশি দেশ ও জাতিরকল্যানে নিবেদিত হয়ে কাজ করবে।

ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আত্রাই হিউম্যানিটারীয়ান এ্যাসোসিয়েশন ফর ডেভলোপমেন্ট (আহাদ) এর সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ীআলহাজ্ব নজরুল ইসলাম।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আত্রাই হিউম্যানিটারীয়ান এ্যাসোসিয়েশন ফর ডেভলোপমেন্ট (আহাদ) এর সদস্য সচিব আত্রাই মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ ইমতিয়াজ হোসেন, আত্রাই মোল্লা আজাদ বিশ্ব বিদ্যালয়ের অধ্যক্ষ মাহবুবুল আলম দুলু,বিশিষ্ট সমাজ সেবক মজিবর রহমান, স্কুল ভবনের জমি দাতা ও বিশিষ্ট সমাজ সেবক মোল্লা আনোয়ারুল ইসলাম কুমার, বিশিষ্ট সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফকরুলবারী রিজভী, বিশিষ্ট ব্যবসায়ী বীরেন্দ্র নাথ পাল, আত্রাই মহিলা ডিগ্রী কলেজের অধ্যাপক জিয়াউল হক জিয়া, আত্রাই উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর,সাবেক ছাত্র নেতা,বিশিষ্ট সমাজ সেবক ও নওদুলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শীষ মোহম্মাদ শাফিউল্লাহ, বিশিষ্ট সমাজ সেবক ও আত্রাই পাথাইল ঝাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিরুল ইসলাম।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন বিশিষ্ট সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী এম এ মূহিদ।

 

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102