সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৫১ অপরাহ্ন

নওগাঁর মহাদেবপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই সংখ্যালঘু পরিবারের নারী ও পুরুষসহ ৬ জন গুরুতর আহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১৮৬ বার পাঠিত
নওগাঁর মহাদেবপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই সংখ্যালঘু পরিবারের নারী ও পুরুষসহ ৬ জন গুরুতর আহত

কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধি: ঘটনাটি ঘটেছে গত ২৮ মার্চ বেলা সাড়ে ১২টার সময় উপজেলার ভীমপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের উত্তর পাড়ায়। এ ঘটনায় নির্যাতিত সংখ্যালঘু পরিবার থানায় যেন মামলা করতে না পারে সে লক্ষে ওই বাড়িটি ঘেরাও করে রাখে হামলাকারীরা। এ খবর পেয়ে গত ৩১ মার্চ বুধবার রাতে থানা পুলিশ ওই সংখ্যালঘু পরিবারে গিয়ে তাদের উদ্ধার করে এবং মামলার প্রস্তুতি নেয়।

জানা যায়, ওই গ্রামের মোস্তফা হোসেনের সংগে ২০ শতক জমি নিয়ে প্রতিবেশি উপেন চন্দ্র হাজরার বিরোধ চলে আসছিল। উপেন চন্দ্র হাজরা অভিযোগ করেন তার বাড়ির সামনে এ জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ওই দিন মোস্তফার নেতৃত্বে স্থানীয় ১০/১২ জন দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলা চালায়। এ সময় তার আত্মচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে তাদের উপরও হামলা করে তারা। এতে করে উপেনসহ ৬ জন গুরুতর আহত হয়। এদের মধ্যে আহত উপেন চন্দ্র হাজরা তার স্ত্রী লতা রানী হাজরা ও ছেলে বিমান চন্দ্র হাজরাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং অন্যান্যদের নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনর্চাজ ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, ঘটনার ৪ দিন পর এ বিষয়টি যেনে তিনি ঘটনা স্থলে দ্রুত পুলিশ পাঠিয়েছি এবং এ সংখ্যালঘু পরিবারের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে এবং আহতরা চিকিৎসায় জন্য হাসপাতালে থাকায় অপরাধীদের বিরুদ্ধে এখন মামলা হয় নাই তবে মামলার প্রস্তুতি চলছে।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102