মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:০৪ পূর্বাহ্ন

নওগাঁয় বিএনসিসি মহাস্থান রেজিমেন্টের উদ্যোগে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে মাস্ক ও লিফলেট বিতরন এবং র‌্যালী অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭ বার পাঠিত

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিএনসিসি মহাস্থান রেজিমেন্ট নওগাঁ সরকারী কলেজ শাখার উদ্যোগে কোভিড-১৯ এবং ডেঙ্গু প্রতিরোধে লিফলেট ও মাস্ক বিতরন উপলক্ষে শহরে এক র‌্যালী বের করা হয়।

 

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে সোমবার বেলা সাড়ে ১০টায় নওগাঁ সরকারী কলেজ চত্বর থেকে র‌্যালীটি বের করা হয়। হাসপাতাল সড়ক-দয়ালের মোড়-কাজির মোড়-মুক্তির মোড়-কে ডি সরকারী উচ্চ বিদ্যালয়ের মোড়; উকিল পাড়া সড়ক হয়ে পুনরায় সরকারী কলেজ চত্বরে এসে শেষ হয়। র‌্যালী প্রদক্ষিনের সময় গুরুত্বপূর্ন স্থান সমুহে দাঁড়িয়ে পথচারীদের মাঝে লিফলেট ও মাস্ক বিতরন করা হয়।

নওগাঁ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মানিক কুমার সাহা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালীর উদ্বোধন করেন। এ সময় বিএনসিসি নওগাঁ সরকারী কলেজ শাখার দায়িত্বপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক মোঃ শামসুল হক, মহাস্থান রেজিমেন্টের সার্জেন্ট শাহিনসহ নওগাঁ সরকারী কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ, মহাস্থান রেজিমেন্টের কর্মকর্তাবৃন্দ এবং বিএনসিসি সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102