মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:৪৭ পূর্বাহ্ন

নরসিংদির বেলাবতে বীর মুক্তিযোদ্ধা বাবর আলী সড়কের ফলক উন্মোচন

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৩৬ বার পাঠিত
নরসিংদির বেলাবতে বীর মুক্তিযোদ্ধা বাবর আলী সড়কের ফলক উন্মোচন

প্রদীপ কুমার দেবনাথ, নরসিংদী জেলাঃ নরসিংদী জেলার বেলাব উপজেলার নারায়ণপুর বাসস্ট্যান্ড হতে সাহেববাজার কালভার্ট পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা বাবর আলী সড়কের ফলক উন্মোচন করা হয় গত শুক্রবার ৮ জানুয়ারি শুক্রবার। ৭১ সালে নরসিংদী জেলার বিভিন্ন স্থানে পাশ্ববর্তী ভৈরবসহ অন্যান্য এলাকায় মুক্তিযোদ্ধাদের সংগঠিত করে মুক্তিযুদ্ধের সম্মুখ যোদ্ধার অবদানস্বরুপ বাবর আলীর নামে এ সড়কটির নামফলক উন্মোচন করা হয়েছে।

নামফলক অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ এই মহান মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাবেক নরসিংদী জেলা কৃষকলীগ সভাপতি, নাট্যব্যক্তিত্ব ও সংস্কৃতিকর্মীর স্মৃতি রোমন্থন করে তার অবদানের ভূয়সী প্রশংসা করেন এবং এই নামফলকের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। উদারপন্থী এ মহান দেশপ্রেমিকের প্রতি বিনম্র শ্রদ্ধা পোষণ করে তারা এ প্রশংসনীয় উদ্যোগকে স্বাগত জানান।

এ সময় সংক্ষিপ্ত আলোচনায় অতিথিবৃন্দ বীর মুক্তিযোদ্ধা, গুণী শিক্ষক, সাবেক জেলা কৃষকলীগের সভাপতি   ও সংস্কৃতিকর্মী বাবর আলীর অবদান ও কর্মের উপর আলোকপাত করেন। তারা আলোচনায় জানান  বীর মুক্তিযোদ্ধা এবং এ গুণীজনকে সম্মানিত করায় তারাও সম্মানিত হয়েছেন। বক্তারা এ সময়  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করার জন্য।

লাল-সবুজ চেতনা সংসদের উদ্যোগে আয়োজিত এ আলোচনা সভায় সড়কের ফলক উন্মোচক নারায়ণপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোহাম্মদ মোছলেহ উদ্দীন খান সেন্টু, উদ্যোক্তা হিসেবে ঢাকা দক্ষিণ সিটির তত্বাবধায়ক ইঞ্জিনিয়ার মোঃ খায়রুল বাকের, রায়পুরা উপজেলা মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সভাপতি মোজাম্মেল হক মুসা, নরসিংদী জেলা মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান, সররাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান মুক্তার, জনাব শফিকুর রহমান কবির, সহপরিচালক ভর্তি বিভাগ, এশিয়ান ইউনিভার্সিটি বাংলাদেশ, নারায়ণপুর বনিক সমিতির সভাপতি খাইরুল হাসান, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী-যুবলীগের সভাপতি সাদেক মিয়া, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী-যুবলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি নাট্যসংসদ নারায়ণপুর মোঃ রহমত উল্লাহ প্রধান, লাল সবুজ চেতনা সংগঠনের সভাপতি কাজী শামীম, সাধারণ সম্পাদক রুস্তম, লাল-সবুজ চেতনা সংসদের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ছাত্রনেতা মনির নবী, সাখাওয়াত সবুজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102