শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৩০ অপরাহ্ন

নেত্রকোনায় অবৈধ সেচ সংযোগের অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ১৭৮ বার পাঠিত
নেত্রকোনায় অবৈধ সেচ সংযোগের অভিযোগ

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার সদর উপজেলার লক্ষিগন্জ ইউনিয়নের ওয়াইলপাড়া ও ঢুলিগাতী গ্রামের সেচ ও বাড়ির মিটার থেকে অবৈধভাবে সেচ সংযোগ চালাচ্ছে। অবৈধ সেচ সংযোগের কারনে বৈধ সেচ সংযোগের গ্রাহকদের অনেকই সমস্যায় পড়েছে।

নেত্রকোনা পল্লীবিদ্যুত অফিসে যোগাযোগ করা হলে অফিসের জেনারেল ম্যানেজার জাকির হোসেন বলেন, এ বিষয়ে গত ০৯-০১-২০২১ইং তারিখে লিখিত অভিযোগ করা হয়। অভিযুক্ত ব্যক্তিদের চিঠিও দেওয়া হয়েছে এবং গত ২১-০৩-২০২১ তারিখে লাইন কাটার অনুমোদন দিয়েছি।

অভিযুক্ত ব্যক্তিরা হলেন,মোঃ কছম উদ্দিন পিতাঃ মৃত ডেন্ডু মিয়া গ্রামঃ ওয়াইলপাড়া, মোঃ আনিছ মিয়া পিতাঃ আজিজ মিয়া গ্রামঃ ওয়াইলপাড়া, মোঃ জাকির হোসেন (জুয়েল) পিতাঃ মৃত রুস্তম আলী গ্রামঃ ওয়াইলপাড়া ও ঢুলিগাতী গ্রামের মোঃ মুসলিম উদ্দিন পিতাঃ মৃত আনফর আলী, মোঃ লিটন মিয়া, মোঃ আব্দুল হাই (মাতু) পিতাঃ মৃত আব্দুল গফুর,মোঃ কবীর পিতাঃ মৃত মনজুল হক, মোঃ এরশাদুল হক তালুকদার পিতাঃ মৃত আব্দুস ছোবান তালুকদার, মোঃ বাবুল তালুকদার পিতাঃ মৃত,হুসেন আলী তালুকদার মোঃ আল-আমীন তালুকদার পিতাঃ মৃত রোজালী তালুকদার, মোঃ আলহাদু তালুকদার পিতাঃ মৃত হাসেন আলী তালুকদার, মোঃ আব্দুস সালাম পিতাঃ মৃত আব্দুল হামিদ, মোঃ বজলু মিয়া পিতাঃ ইব্রাহিম মুন্সি গ্রামঃ জয়সীদসহ আরো অনেকে অবৈধভাবে সেচ সংযোগ চালাচ্ছে।

এদের মধ্যে মোঃ আনিছ মিয়া গ্রামঃ ওয়াইলপাড়া সরকারি নিয়ম না মেনে ৭০০ ফুট দূরে একটি সরকার অনুমোদিত সেচের উপর দিয়ে অবৈধভাবে তার দিয়ে সংযোগ নিয়ে একটি মটর চালাচ্ছে। মোঃ জাকির হোসেন (জুয়েল) গ্রামঃ ওয়াইলপাড়া সরকারি নিয়ম না মেনে মোঃ ইকবাল নামক আরেক ব্যাক্তিকে ৫০০ফুট দূরে তার অনুমোদিত সেচ থেকে সেচ চালানোর ব্যবস্থা করে দেয় এরং সেও সেচ সংযোগ চালাচ্ছে। মোঃ লিটন মিয়া, ঢুলিগাতী সে তার বাড়ির মিটার থেকে সরকারি নিয়ম না মেনে অন্য আরেকজনকে মোঃ আব্দুল হাই (মাতু) নামক ব্যাক্তিকে ৬০০ফুট দূরে সেচ চালানোর ব্যাবস্থা করে দেয়। মোঃ কছম উদ্দিন, মুসলিম উদ্দিন, কবীর, সালাম, আল-আমীন তালুকদার,বাবলু তালুকদার, আলহাদু তালুকদার, এরশাদুল তালুকদার অবৈধভাবে সরকারি নিয়ম না মেনে বাড়ির মিটার থেকে সেচ সংযোগ চালাচ্ছে।

তবে নেত্রকোনা পল্লীবিদ্যুত অফিসে যোগাযোগ করা হলে অফিসের এজিএম, (সদস্য সেবা) ফজীলত রাব্বি মুমিনাহ বলেন,যারা অবৈধ ভাবে সেচ সংযোগ চালাচ্ছে তাদেরকে আমরা অফিসিয়াল ভাবে চিঠি দিয়েছি। পরে এজিএম অর্থ দেলোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন অভিযোগ হয়েছে আমরা অফিসিয়াল ভাবে ব্যবস্থা নিব। আরও বলেন আমাদের অফিস থেকে আমারা তাদেরকে জরিমানা করব।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102