সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৫৫ অপরাহ্ন

পটিয়াতে হেফাজতের ঝটিকা মিছিল থানায় হামলার অভিযোগ

আরাফাত আহমেদ রনি
  • আপডেট টাইম: শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ১৭০ বার পাঠিত

শুক্রবার (২৬ মার্চ) বিকাল সাড়ে ৪টায় চট্টগ্রামের পটিয়ায় হেফাজতে ইসলামের ঝটিকা মিছিল থেকে পটিয়া থানায় হামলার অভিযোগ পাওয়া গেছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগমনের প্রতিবাদে বের করা হেফাজতের মিছিল থেকে এই হামলা চালানো হয়েছে বলে জানিয়েছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার।

তিনি জানান, এ ঘটনায় থানার সামনের পাঁচটি হেড লাইট ও নিরাপত্তা প্রহরীর রুমে একটি গ্লাস ভাঙচুর করা হয়েছে। এ সময় পুলিশ তাদের ধাওয়া করলে তারা মিছিল নিয়ে মাদ্রাসায় চলে যায়।

এদিকে, ঘটনার পর বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ও আওয়ামী লীগের নেতা কর্মীরা তাৎক্ষণিক হেফাজতের হামলা নৈরাজ্যের প্রতিবাদে একটি মিছিল বের করে। পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে যায়।

এ বিষয়ে বাংলাদেশ ইসলামী যুবসেনা দক্ষিণ জেলার সভাপতি মাস্টার কমরুদ্দিন আহমদ বলেন, আমরা স্বাধীনতার পক্ষে রাজনীতি করি। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আমাদের গৌরব। পৃথিবীর বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানরা আমাদের দেশে মেহমান হিসেবে আসছে। মেহমানদের সম্মান করা ইসলাম সম্মত, স্বাধীনতাবিরোধীরা দেশকে অস্থিতিশীল করতে এই হামলা চালিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102