শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:০২ অপরাহ্ন

পেট্রোল পাম্প? নাকি মদের গোডাউন!!!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৭ বার পাঠিত

তিমির বনিক, মৌলভীবাজারঃ মৌলভীবাজার শ্রীমঙ্গল শহরের নতুন বাজার এলাকার মৃত মঈনুদ্দিন এর ছেলে মুরাদ উপজেলার শাহাজীবাজার সামছুদ্দীন এন্ড ব্রাদার্স তেলের পাম্পের মালিক হিসেবে পরিচিত হলেও গতকাল রাতের অভিযানের পর মদের পাম্পে পরিচিতি লাভ করলো। মুরাদের আস্তানা থেকে মদ,মদের বোতল,যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে (শুক্রবার) পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবিরের নেতৃত্বে এস আই আলমগীরসহ সঙ্গীয় ফোর্স শহরের সামছুদ্দীন এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনে এক অভিযান চালিয়ে পেট্রোল পাম্পের অফিস রুম হতে বিদেশি মদ,মদের বোতল, যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করেন শ্রীমঙ্গল থানা পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অফিসের চাবি পাঠিয়ে মুরাদ সটকে পরে। তবে পেট্রোল পাম্পের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মুরাদকে প্রধান আসামী করে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে স্হানীয়রা অফিযোগ করেন,এই চক্রটির সাথে আরও লোক জড়িত রয়েছে এবং তারা দীর্ঘ দিন থেকে এমন অসামাজিক কর্মকান্ড চালিয়ে আসছে বলে জানান।

তবে এ ব্যাপারে মুরাদ তার নিজের সম্পৃক্ততার কথা অস্বীকার করে বলেন তার পরিবারের লোকজনের সাথে জায়গা সম্পত্তি নিয়ে ঝামেলা রয়েছে। তার ভাই ও বোন তাকে ফাঁসানোর জন্য এ কাজ করতে পারেন বলে জানান।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে শহরের  সামছুদ্দীন এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনে এক অভিযান চালিয়ে পেট্রোল পাম্পের অফিস রুম হতে বিদেশি মদ,মদের বোতল, যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করা হয়। পরবর্তী পদক্ষেপ আসামী মুরাদকে গ্রেপতারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102