শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:২০ অপরাহ্ন

ফের ২০২৪ সালের নির্বাচনে লড়বেন ট্রাম্প!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ১ মার্চ, ২০২১
  • ২১২ বার পাঠিত
ফের ২০২৪ সালের নির্বাচনে লড়বেন ট্রাম্প!

আন্তর্জাতিক ডেস্কঃ আগামী ২০২৪ সালে প্রেসিডেন্ট নির্বাচনে ফের প্রেসিডেন্ট প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে নতুন রাজনৈতিক দল গঠনের কোনো পরিকল্পনা নেই বলেও জানিয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

স্থানীয় সময় রোববার  দেশটির ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডো শহরে হায়াত রিজেন্সি হোটেলে কনজারভেটিভ পলিটিক্যাল অ্যাকশন কনফারেন্সে (সিপিএসি) দেয়া ভাষণে তিনি এ কথা জানান। ওই ভাষণে তিনি ২০২৪ সালের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ইঙ্গিত দিয়েছেন।

সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়, অনুষ্ঠানের একপর্যায়ে মঞ্চে ৭৪ বছর বয়সী ট্রাম্পকে দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন সমর্থকেরা। তাদের অনেকের মুখেই ছিল না মাস্ক।

ভক্তদের উদ্দেশে ট্রাম্প বলেন, আপনাদের সামনে আজ হাজির হয়েছি এ ঘোষণা দিতে যে, চার বছর আগে শুরু হওয়া আমাদের একসঙ্গে পথচলা এখনো শেষ হয়নি। আন্দোলনের ভবিষ্যৎ, পার্টির ভবিষ্যৎ ও আমাদের প্রাণপ্রিয় দেশের ভবিষ্যৎ নিয়ে কথা বলতে আজ এখানে আমরা জড়ো হয়েছি। এ সময় নতুন রাজনৈতিক দল প্রতিষ্ঠার সম্ভাবনার কথা নাকচ করেন ট্রাম্প।

ট্রাম্প এদিনও নির্বাচন নিয়ে মিথ্যা অভিযোগ তোলেন। ৩ নভেম্বরের নির্বাচনে কারচুপি করে বাইডেন ক্ষমতায় এসেছেন বলে অভিযোগ করেন তিনি। বলেন, ‘তারা শুধু হোয়াইট হাইসকে হারিয়েছে, কিন্তু কে জানে, কে জানে এ কথা।’ তৃতীয়বার নির্বাচন করে তাদের হারানোর প্রতিজ্ঞা করেন ট্রাম্প।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102