বঙ্গবন্ধুর বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবে না,বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন তাজ

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর-প্রতিনিধিঃ দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম(অব.) এমপি বলেছেন, বঙ্গবন্ধু আর বাংলাদেশ একই সূত্রে গাঁথা। কাজেই বঙ্গবন্ধুর বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবে না। সে লক্ষে অবিচল থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার প্রেক্ষিতে আওয়ামী লীগ সরকারের পক্ষ থেকে শনিবার প্রথমবারের মতো একযোগে সারাদেশে ৬৯ হাজার ৯শত ৪টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ নতুন ঘর নির্মাণ করে উপহার হিসেবে দেয়া হচ্ছে। এরই আলোকে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে প্রথম ধাপে বাঞ্ছারামপুরে শনিবার ৬৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে নতুন ঘর সনদ পর্চাসহ হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো ও বলেন, বঙ্গবন্ধু আমাদের বাংলাদেশ দিয়েছে, এই দেশ ধরে রাখার দায়িত্ব আমাদের সকলের। তাই দেশের উন্নয়নে এবং সমৃদ্ধশালী সোনার বাংলা গড়তে সকলে এক যোগে কাজ করতে হবে।

শনিবার সকাল ১১টায় বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামের সভা কক্ষে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার এর  সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক যুগ্ম সচিব ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম।

এসময় আরোও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, পৌর মেয়র মো.তফাজ্জল হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সনি আক্তার সুচি,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল,ওসি রাজু আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক এবিএম মাহবুবুর রহমান উজ্জল, উপজেলা ভূমি কানুনগো আমিনুল হক,ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা শামীমা আক্তার,ভূমি সহায়ক সোহেল মিয়া,মোতালিব মিয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ,ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *