বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ০৭:১৪ অপরাহ্ন

বলিউড তারকা রণবীর কাপুর করোনা আক্রান্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২১০ বার পাঠিত
বলিউড তারকা রণবীর কাপুর করোনা আক্রান্ত

বিনোদন ডেস্কঃ বলিউড তারকা রণবীর কাপুর করোনা আক্রান্ত হয়েছেন। তার মা নীতু কাপুর ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ছেলের অসুস্থতার খবর সকলকে জানিয়েছেন। গত বছরের শেষদিকে কোভিড পজিটিভ হয়েছিলেন নীতুও। তবে আজ সকালেই রণবীর কাপুরের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন নীতু সিং।

নীতু সিং সোশ্যাল মিডিয়ায় লেখেন, ”আপনাদের শুভেচ্ছা ও উদ্বেগের জন্য ধন্যবাদ। রণবীর কোভিড-১৯ পজিটিভ। ওর চিকিৎসা চলছে। ও তাড়াতাড়ি সেরে উঠছে। এই মুহূর্তে বাড়িতে সেলফ কোয়ারান্টাইনে রয়েছে ও। সমস্ত সাবধানতা মেনে চলছে।”

এর আগে রণবীরের মা নীতু সিং ‘যুগ যুগ জিও’ নামের একটি ছবির শুটিং করার সময় করোনা আক্রান্ত হয়েছিলেন। ছবিতে তাঁর সহ-অভিনেতা বরুণ ধাওয়ানও কোভিড পজিটিভ হন। পরে নীতু-কন্যা ঋদ্ধিমা ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানিয়েছিলেন নীতু করোনা নেগেটিভ হয়ে গিয়েছেন। এবার রণবীরের করোনায় সংক্রমিত হওয়া নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। তবে এখনও রণবীর বা তাঁর পরিবারের তরফে কেউই মুখ খোলেননি বিষয়টি নিয়ে। এই মুহূর্তে একাধিক প্রোজেক্ট রয়েছে রণবীরের হাতে। বান্ধবী আলিয়ার সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজ করছেন তিনি। সেই সঙ্গে শ্রদ্ধা কাপুরের সঙ্গে কাজ করছেন ‘লাভ রঞ্জন’ নামের একটি ছবিতে। পাশাপাশি পরিণীতি চোপড়ার সঙ্গে কাজ করছেন সন্দীপ রেড্ডি পরিচালিত ‘অ্যানিম্যাল’ ছবিতে।

এদিকে ভারতের মুম্বাইতে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। দৈনিক সংক্রমণ পেরিয়েছে ১০ হাজারের গণ্ডি। পরিস্থিতি সামলাতে সোমবারই ওই অঞ্চলের ১৬টি হটস্পট চিহ্নিত করে সেখানে ‘আংশিক লকডাউন’ ঘোষণা করা হয়েছে। সকলকে কোভিড বিধি পালনের আরজি জানিয়েছে রাজ্য সরকার। আর টিকা কর্মসুচি শুরু হলেও মাস্ক পরতেই হবে বলে জানিয়েছে রাজ্য প্রশাসন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102