শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:১৪ পূর্বাহ্ন

বাঞ্ছারামপুরের কল্যাণপুর প্রবাসী জনকল্যাণ ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠিত

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৪২ বার পাঠিত

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর-প্রতিনিধিঃ এসো হাতে হাত ধরি,সমাজ সেবায় কাজ করি এই শ্লোগানকে সামনে রেখে  ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার মানিকপুর ইউনিয়নের কল্যাণপুর প্রবাসী জনকল্যাণ ফোরামের উদ্যোগে নতুন ভাবে মানবিক কার্যক্রমের অংশ হিসাবে অসহায় ও দরিদ্র ও শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকাল ৪টার দিকে কল্যাণপুর হাজী আ.হালিম আদর্শ দাখিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে কল্যাণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মাজাহারুল ইসলাম এর পরিচালনায় কল্যাণপুর প্রবাসী জনকল্যাণ ফোরামের উদ্যোগে (১৬২পিছ)কম্বল বিতরণ করা হয়।

কল্যাণপুর ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো.শহীদ উল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক পুলিশ অফিসার হুমায়ুন কবির। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাকির মেম্বার।

কল্যাণপুর প্রবাসী জনকল্যাণ ফোরামের উদ্যোক্তাগন এই প্রতিনিধিকে বলেন আমাদের এই সংগঠন নতুন ভাবে শুরু করেছি, এই সংগঠনে আছে একঝাক নিবেদিত কর্মী। দুস্থ্য-অসহায় শীতার্ত মানুষের কষ্টের কথা চিন্তা করেই আমরা এই  উদ্যোগ গ্রহণ করি। জনস্বার্থে অসহায় ও দরিদ্র মানুষের সাহায্য করা,শীতার্ত মানুষের শীতের কম্বলসহ সর্বপরি সকল মানুষের বিপদে পাঁশে থাকবেন বলে জানিয়েছেন আয়োজকরা। শীতার্ত মানুষেরা শীতের কম্বল পেয়ে বেশ খুশি হয়েছেন।

আলোচনা সভায় বক্তারা কল্যাণপুর প্রবাসী জনকল্যাণ ফোরামের সার্বিক সাফল্য কামনা করে সেবামূলক কাজের বেশ প্রশংসা করেন।

জানাগেছে কল্যাণপুর প্রবাসী জনকল্যাণ ফোরাম একটি অরাজনৈতিক মানবসেবা মূলক প্রতিষ্ঠান। ২০২১ সালে সংস্থাটি প্রতিষ্ঠিত হওয়ার পর সংস্থার নিজস্ব তহবিল থেকে সামগ্রী বিতরণ সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করবে, সদস্যদের দান অনুদানে সংস্থাটি পরিচালিত হবে।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102