শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৬:৪৪ অপরাহ্ন

বাঞ্ছারামপুরের শেখেরকান্দি হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০১ বার পাঠিত
বাঞ্ছারামপুরের শেখেরকান্দি হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত
মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর-প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে হাফেজিয়া মাাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে ৩য় বার্ষিক  ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
২৪শে ফেব্রুয়ারি রোজ বুধবার বাদ আছর হইতে মধ্যরাত পর্যন্ত উপজেলার উজানচর ইউনিয়নের শেখেরকান্দি আলহাজ্ব আব্দুল মালেক ভূঁইয়া ফাউন্ডেশনের অধিনস্হ হাফিজিয়া মাাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে মাাদ্রাসা মাঠ প্রাঙ্গণে হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আলহাজ্ব আব্দুল মালেক ভূঁইয়া ফাউন্ডেশন এর সভাপতি হাজী সেলিম ভূঁইয়া এর সভাপতিত্বে পাগড়ী প্রদান অনুষ্ঠান উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জাদিদ আল-রহমান জনি,
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উজানচর ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউপি সদস্য মো.ওয়ারিশ মিয়া,সাবেক স্কুল মেম্বার অদুধ মিয়া ও আরো অনেকে।
এতে প্রধান আলোচক হিসেবে হাদিস ও কোরআন এর আলোকে  বয়ান পেশ করেন, প্রধান বক্তা বাংলার আলোড়ন সৃষ্টকারী হাফেজ ক্বারী মাও.শুয়াইব আহমদ আশ্রাফী হবিগঞ্জ।
বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন,  বিশিষ্ট মুফাসসিরে কোরআন হযরত মাওঃ আনিসুর রহমান আশরাফী মুহাদ্দিস, সোনাকান্দা দারুল হুদা কামিল মাাদ্রাসা, মুরাদনগর, কুমিল্লা।
আরজগুজারঃ-মুহতামিম অত্র মাাদ্রাসা মাও.বিলাল আহমদ সালেহী। পরিচালনায় অত্র ফাউন্ডেশনের তত্ত্বাবধানে প্রফেসর মুফতি মাও.কামাল উদ্দিন ভূঁইয়া। সার্বিক সহযোগিতায় ছিলেন সেকেরকান্দি গ্রামের যুবসমাজ ও গ্রামবাসী।
উক্ত  মাহফিল সকল মুসলিম উম্মাহর জন্য দোয়া মোনাজাতের মাধ্যমে আল্লাহর সান্নিধ্য পেতে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে মাহফিল সম্পন্ন করা হয়। পরে সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102