শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৩০ অপরাহ্ন

বিএনপি করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত : ওবায়দুল কাদের

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১৮০ বার পাঠিত
বিএনপি করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত : ওবায়দুল কাদের

সিএনবিডি ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত, যার লক্ষণ নেতিবাচকতা, মিথ্যাচার, ষড়যন্ত্র আর আগুন সন্ত্রাস। এমনকি জনগণ মনে করে এখন বিএনপির রাজনৈতিক আইসোলেশন থাকা দরকার।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সরকারি বাসভবনে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারে ৮ লেন বিশিষ্ট নতুন সেতুর নির্মাণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জনগণের সম্পৃক্ততা ছাড়া এ দেশে কোনোদিন কোনো আন্দোলন সফল হয়নি, হবেও না। আর দেশে আন্দোলনের কোনো বস্তুগত পরিস্থিতি বিরাজমান নেই। সে কারণে তারা (বিএনপি) বার বার আন্দোলনের ডাক দিয়েও সাড়া না পেয়ে অবশেষে হেফাজতের ঘাড়ে ভর করেছে।

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী বলেন, জনগণের দুর্ভোগের কথা মাথায় রেখেই শর্তসাপেক্ষে সিটি করপোরেশনের এলাকায় গণপরিবহণ চলাচলের অনুমতি দেওয়া হয়েছে। তবে পরিবহণ মালিক-শ্রমিকেরা সরকারের বেঁধে দেওয়া শর্ত মানছেন না। সাধারণ যাত্রী থেকে শুরু করে জনগণ করোনাকে পাত্তাই দিচ্ছেন না। সামাজিক দূরত্ব না মেনে বরং অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে। এ অবস্থা চলতে থাকলে সরকার কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবে।

আজকের ভার্চুয়াল অনুষ্ঠানে বক্তব্য দেন সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, সড়ক ও সেতু বিভাগের সচিব নজরুল ইসলাম এবং সড়ক ও জনপথ অধিদপ্তরের ঢাকা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সবুজ উদ্দিন।

উল্লেখ্য, ২৩৩ মিটার দীর্ঘ দ্বিতীয় ৮ লেন বিশিষ্ট আমিন বাজার সেতুটি ২০২৩ সালের ফেব্রুয়ারিতে চালু হওয়ার কথা রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102