শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:২৯ অপরাহ্ন

বিএসএফের গুলিতে জুড়ী সীমান্তে বাংলাদেশী যুবক নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১৯২ বার পাঠিত
বিএসএফের গুলিতে জুড়ী সীমান্তে বাংলাদেশী যুবক নিহত

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন বলে সুত্রে জানা গেছে। নিহত বাপ্পা মিয়া ফুলতলা ইউনিয়নের বটুলী এলাকার আবদুর রউফের ছেলে। তিনি গরু ব্যবসায়ী ছিলেন।

আজ  শনিবার (২০ মার্চ) ভোর ৫টার দিকে উপজেলার ফুলতলা ইউনিয়নের পূর্ব বটুলী এলাকায় কাঁটাতারের বেড়ার ওপারে ওই যুবকের মরদেহ পাওয়া যায় বলে নিশ্চিত করেছেন বিজিবির-৫২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সিদ্দিকী।

তিনি বলেন, এ বিষয়ে বিস্তারিত জানতে বিএসএফকে চিঠি দিয়েছি।

ফুলতলা ইউনিয়নের মেম্বার ইমতিয়াজ গফুর মারুফ জানান, শনিবার রাত আনুমানিক ৩টার দিকে পূর্ব বটুলী এলাকায় বাংলাদেশি পিলার ৮২৩ এর বিপরীত পাশে ভারতীয় কাঁটাতারের বেড়ার অভ্যন্তরে রাগনা চেকপোস্টের কাছাকাছি ওই যুবকের মরদেহ পাওয়া যায়। গরু আনতে গিয়ে সীমান্তের ওপারে বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিজিবি অধিনায়ক সুবেদার দেলোয়ার হোসেন জানান, ঘটনাস্থলে বিজিবির-৫২ ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তারা অবস্থান করছেন। তারা পতাকা বৈঠকের অপক্ষোয় রয়েছেন এবং পরবর্তী সর্বশেষ সংবাদ জানা যাবে কি জন্য এবং কি কারনে এমন ঘটনা ঘটালো।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102