শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৩৫ অপরাহ্ন

ব্যাটে-বলে পাঞ্জাবের জয়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ১ মে, ২০২১
  • ১৬৭ বার পাঠিত
ব্যাটে-বলে পাঞ্জাবের জয়

স্পোর্টস ডেস্কঃ আইপিলে ২৬ নম্বর ম্যাচে মুখমুখি হয়েছিলো রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ও পাঞ্জাব কিংস। টসে জিতে ফিলডিং বেছে নেন তৃতীয় শীর্ষ স্থানে থাকা বিরাট কোহলির দল। তবে ব্যাটিং হাতে লোকেশ রাহুলের ৫ ছক্কা ও ৭ চারের ৫৭ বলে ৯১ রানের অপরাজিত ইনিংস ও ক্রিস গেইলের ২ ছক্কা ও ৬ চারের ২৪ বলে ৪৬ রানের ইনিংস এবং হরপ্রীতের ৪ ওভারে মাত্র ১৯ রান দিয়ে ৩ উইকেট ইনিংসে জয়ের সহজ মুখ দেখে পাঞ্জাব কিংস।

পাঞ্জাব কিংসের তোলা ১৭৯ রানে ইনিংসে অসাধারণ ব্যাটিং দেখাই অধিনায়ক লোকেশ রাহুল। প্রথম ২৭ বলে ২৪ রান, পরের ২৭ বলে ৪৮ রান, শেষ ৫ বলে ১৯ রান করে নিজের দায়িত্ব অনেকটা পালন করে ছিলেন পাঞ্জাব কিংসের এই অধিনায়ক। সাথে গেইলের ৪৬ রানের ইনিংস ও শেষ দিকে রাহুলের সাথে ৩২ বলে ৬১ রানের অপরাজিত জুটি বাধেন বলে ঝড় তোলা এই হরপ্রীত ব্রার। জবাবে ব্যাটে নেমে তেমন একটা সুবিধা করতে পারেনি বিরাট কোহলির দল। হরপ্রীত বলে পর পর উইকেট পড়ে বিরাট কোহলির, গ্লেন ম্যাক্সওয়েল ও এবি ডি ভিলিয়ার্সের মতো বাঘা-বাঘা ব্যাটসম্যানদের। ফলে ১৭৯ রানের গন্ডি পেরিয়ে যাওয়া সম্ভব ছিল না রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য। বিরাট কোহলির করে ৩৪ বলে ৩৫ রান, পাতিদার করে ৩০ বলে ৩১ রান, হার্শাল প্যাটেল করে ১৩ বলে ৩১ রান এবং কাইল জেমিসন করে ১১ বলে ১৬ রান।

দারুন এই ম্যাচে রাহুলের পরের শোও টা যেনো হরপ্রীতের ছিলো। গ্লেন ম্যাক্সওয়েলকে ০ রানে ও এবি ডি ভিলিয়ার্সেকে ৩ রানে মাঠ ছাড়িয়ে ৩৪ রানে ব্যবধানে আসরের তৃতীয় জয় পায় হরপ্রীত ব্রার ও রাহুলের পাঞ্জাব কিংস। তৃতীয় ম্যাচ জিতে মুম্বাইয়ের পরে ও কলকাতার আগে ৫ম স্হানে উঠে এলো পাঞ্জাব কিংস।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102