সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:২৬ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে ভাংচুর ও সভাপতির উপর হামলার প্রতিবাদে বাঞ্ছারামপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২৪০ বার পাঠিত
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে ভাংচুর ও সভাপতির উপর হামলার প্রতিবাদে বাঞ্ছারামপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মো.নাছির উদ্দিন, বাঞ্ছারামপুর প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে ভাংচুর ও সভাপতি রিয়াজ উদ্দিন জামির উপর হেফাজতের ইসলামের নেক্কারজনক হামলার প্রতিবাদে বাঞ্ছারামপুরের সাংবাদিক সমাজের পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের ব্রাহ্মণবাড়িয়ার স্টাফ রিপোর্টার সাব্বির আহমেদ সুবীর, বিজয় টিভির সাংবাদিক আশেক এমরান, দৈনিক সমকালের আমজাদ হোসেন সজল, দৈনিক যায়যায়দিনের শাহ আলম সিকদার, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের আতাউর রহমান সনেট, দৈনিক সময়ের আলোর আলমগীর হোসেন,দৈনিক  পাঞ্জেরির জুয়েল আহম্মেদ, দৈনিক ভোরের কাগজ রফিকুল ইসলাম, দৈনিক মানবকন্ঠের ফারুক আহাম্মেদ, একাত্তর টিভির বাহারুল ইসলাম, দৈনিক ভোরের দর্পনের নাছির উদ্দিন দুলাল, দৈনিক যায়যায়কালের মো.নাছির উদ্দিন, বাংলা টিভির ফয়সাল আহাম্মেদ, দৈনিক গণমানুষের আওয়াজের মোঃ পলাশ মিয়া, দৈনিক ডেল্টা টাইমসের কাজী খলিলুর রহমান, দৈনিক নওরোজের রাকিবুল হাসান রিয়ান, ব্রাহ্মণবাড়িয়া টিভির আল মামুন, বাঞ্ছারামপুর টিভির রিফাত আবির প্রমূখ।

এই সময় বক্তারা বলেন, হেফাজতে ইসলামের ডাকা হরতালের দিনে অন্যায়ভাবে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ভাংচুর ও সভাপতি রিয়াজ উদ্দিন জামির উপর নেক্কারজনক হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের জোর দাবি জানান এবং আগামী দিনে সাংবাদিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনের কাছে দাবি জানানো হয়।

অচিরেই হামলা ও ভাংচুরের ঘটনায় জড়িতদের গ্রেফতার না করলে বৃহৎ আন্দোলনের হুশিয়ারি দেওয়া হয়। নতুবা সাংবাদিকরা হেফাজতের মতো আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের সকল সংবাদ বর্জনের ডাক দেওয়া হয়। সারাদেশে সাংবাদিক নির্যাতন হত্যা ও হামলার ঘটনায় প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102