সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:২৬ অপরাহ্ন

বড়লেখার সুজাউল কমিউনিটি ক্লিনিকে দুঃসাহসিক চুরি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ২০০ বার পাঠিত
বড়লেখার সুজাউল কমিউনিটি ক্লিনিকে দুঃসাহসিক চুরি

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার অধিনস্ত বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের সুজাউল কমিউনিটি ক্লিনিকে মঙ্গলবার রাতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।

আজ বুধবার সকালে কর্মরত সিএইচসিপি ক্লিনিকে এসে দরজার গেইটের তালা ভাঙা দেখতে পান,  ভেতরে  ঢুকে দেখতে পান চুরেরা আলমারী ভাংচুর সহ ঔষধ এলোমেলোভাবে করে রেখেছে। চুরেরা কমিউনিটি ক্লিনিকের দুটি ফ্যান, পানির মটর , নগদ টাকা সহ অনেক মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।ক্লিনিক কর্মকর্তা কুলাউড়া থানাকে অবগত করলে,পুলিশ কর্মকর্তাগন ঘটনার খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রত্নদীপ বিশ্বাস, ইউপি চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খন্দকার আজিজুর রহমান পংকী মাষ্টার, কমিউনিটি ক্লিনিক সভাপতি আব্দুল আজিজ সহ পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেছেন।পরিদর্শন শেষে আলামত সংগ্রহ করা হয় এবং ক্লিনিক কতৃপক্ষের বরাত হতে মামলা বা অভিযোগ করা হয়নি।

বড়লেখা থানার ইনচার্জ জাহাঙ্গীর সরদার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। কিন্তু ক্লিনিক কতৃপক্ষ হতে এখনও কোন মামলা ও অভিযোগ নিয়ে আসেনি। কতৃপক্ষ আসলে অবশ্যই আমরা আইন কার্যক্রম চালিয়ে যাবো।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102