শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৩৬ অপরাহ্ন

ভারতের অন্ধ্রপ্রদেশে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১৪

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৭ বার পাঠিত

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের অন্ধ্রপ্রদেশে বাস-ট্রাকের সংঘর্ষে ১৪ জন নিহত হয়েছে। আজ রোববার (১৪ ফেব্রুয়ারী) সকালে অন্ধ্রপ্রদেশের কুরনুলের ন্যাশনাল হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত হয়েছেন ৪ জন। চিকিৎকরা বলেছেন তাদের অবস্থাও আশঙ্কাজনক। খবর- এনডিটিভি।

রাজ্যের কুরনুল জেলার ভেলদুর্তি মন্ডলের মাদারপুর গ্রামের কাছে ওই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আধার কার্ড এবং ফোন নাম্বারের ওপর ভিত্তি করে পুলিশ হতাহতদের বিস্তারিত তথ্য জানার চেষ্টা করছে।

কুরনুলের পুলিশ কর্মকর্তা জানান, দুর্ঘটনার সময় বাসে ১৮ জন যাত্রী ছিলেন। কুরনুল থেকে ২৫ কিলোমিটার দূরে রোববার ভোর ৪টার সময় ওই দুর্ঘটনা ঘটেছে।

ওই পুলিশ কর্মকর্তা জানান, মাদানাপাল্লি থেকে রাজস্থানের চিত্তর জেলার দিকে যাচ্ছিল ওই বাসটি। দুর্ঘটনার সময় বাসের ভেতরেই অনেকের মৃত্যু হয়েছে। মরদেহ বাস থেকে উদ্ধারে কাজ চালিয়ে যাচ্ছেন উদ্ধারকর্মীরা।

কী কারণে ওই দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। দুর্ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ। চালক ঘুমিয়ে পড়েছিলেন কীনা বা টায়ার বিস্ফোরণ অথবা নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে কীনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ওই সড়ক দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক টুইটার বার্তায় জানিয়েছেন, এ ক্ষতি অপূরণীয়। অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি ওই দুর্ঘটনায় হতাহতদের ব্যাপারে শোক জানিয়েছেন। পাশাপাশি, সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্ধার এবং ত্রাণ কার্যক্রম জোরদার করার নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, এর কয়েকদিন আগেই, অন্ধ্র প্রদেশের বিশাপতনমে একটি পর্যটকবাহী বাস খাদে পড়ে ৪ জনের মৃত্যু হয়েছিল।  এনডিটিভি। 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102