সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:২৭ অপরাহ্ন

মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা জানিয়ে শ্রীমঙ্গল উপজেলা পরিষদসহ সকল শ্রেণি পেশার মানুষ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ১৮১ বার পাঠিত

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধিঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা পরিষদ সহ প্রসাশন দপ্তর।

শুক্রবার সকাল ৬ ঘটিকায় উপজেলার চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলার সর্ব স্থরের রাজনৈতিক দল সহ নাট্য গোষ্ঠী ও বিভিন্ন বিদ্যালয়ে অধ্যায়নরত ছাত্র ছাত্রীবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন উপজেলা প্রসাশন ও উপজেলা পরিষদ। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান শ্রীমঙ্গল থানা পুলিশ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন স্থরের সংঘটন গুলো।

এ সময় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ত্রিশ লাখ শহীদ, দুই লাখ সম্ভ্রম হারানো মা-বোন, জাতীয় চার নেতা ও ১৯৭৫-এর ১৫ আগস্ট নির্মম হত্যাকাণ্ডে নিহত বাংলার মহানায়ক বঙ্গবন্ধু পরিবারের শহীদদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে উপজেলাবাসী কিছুক্ষণ নীরবতা পালন করে দাঁড়িয়ে শ্রদ্ধা ভরে স্মরন করেন।

এরপর মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার কুচকাওয়াজ পরিদর্শন করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ সহ প্রসাশন দপ্তর ও থানা প্রধান।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102