সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:১৫ অপরাহ্ন

মার্চে বিশ্ববিদ্যালয় খুলে দিন নয়তো বিষ দিন….

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ১ মার্চ, ২০২১
  • ২১৭ বার পাঠিত
মার্চে বিশ্ববিদ্যালয় খুলে দিন নয়তো বিষ দিন....
যুবায়ের ইবনে জহির, জবি প্রতিনিধিঃ মার্চের প্রথম সপ্তাহে জগন্নাথ বিশ্ববিদ্যালয় খুলে একাডেমিক কার্যক্রম শুরু করার দাবিতে মানববন্ধন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। এতে আক্ষেপ করে এক শিক্ষার্থী বলেন, আমাদের জীবন থমকে গেছে। প্রতিনিয়ত হতাশায় নিমজ্জিত হচ্ছি। বিশ্ববিদ্যালয় খুলে দিন, নয়তো বিষ দিন, এভাবে আর কত দিন চলবে!
রবিবার সকাল সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, দেশের যেখানে সবকিছু স্বাভাবিক, তখন বিশ্ববিদ্যালয় বন্ধ রেখে তামাশা শুরু করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ে যারা পড়াশোনা করেন তারা সবাই দেশের প্রথম সারির নাগরিক। তারা নিজেদের সুরক্ষার ব্যাপারে সচেতন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ দেশের সব বিশ্ববিদ্যালয় খুলে দেয়ার জন্য সরকারের কাছে দাবি জানাই।
তারা আরও বলেন, অন্যান্য বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল থাকলেও জবি শিক্ষার্থীদের মেস-বাসা ভাড়া করে থাকতে হয়। শিক্ষামন্ত্রী তার বক্তব্যে বলেছেন, বিশ্ববিদ্যালয় খুললে হলের শিক্ষার্থীদের টিকা দেবেন কিন্তু জবি শিক্ষার্থীদের হল নেই, তাহলে আমরা কি টিকা পাব না!

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102