শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৩২ পূর্বাহ্ন

মুরাদনগরের দারুল ইসলাম দাখিল মাদ্রাসা এমপিও ভূক্ত হওয়ায় এম পি ইউসুফ আবদুল্লাহ হারুন কে গণসংবর্ধনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ২৩৭ বার পাঠিত
মুরাদনগরের দারুল ইসলাম দাখিল মাদ্রাসা এমপিও ভূক্ত হওয়ায় এম পি ইউসুফ আবদুল্লাহ হারুন কে গণসংবর্ধনা

এম শামীম আহম্মেদ, কুমিল্লা (উত্তর) : কুমিল্লা মুরাদনগর উপজেলাধীন বাঙ্গরা বাজার থানার ১ নং শ্রীকাইল ইউনিয়ন ২ নং ওয়ার্ডের পেন্নই দারুল ইসলাম দাখিল মাদ্রাসা চারতলা ভবন এম পি ও ভুক্ত হওয়ায় মাদ্রাসা কমিটি এবং উত্তর পেন্নই গ্রামবাসীর পক্ষ থেকে উত্তর পেন্নই দারুল ইসলাম দাখিল মাদ্রাসার মাঠে গণ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাওলানা আবু বকর সিদ্দিক এর সঞ্চালনায় ও অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব মুন্সী গোলাম হাক্কানীর সভাপতিত্বে গতকাল শনিবার দুপুরে পবিত্র কোরআন তেলাওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠানের কর্মসূচী আরম্ভ করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানের  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-০৩ মুরাদনগর উপজেলার স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এম পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিশেক দাস। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এম পি কে অত্র মাদ্রাসার ছাত্র ছাত্রী ও গ্রামবাসী মিলে লাল গালিচায় ফুল ছিটিয়ে বরণ করে নেন।
প্রধান অতিথির বক্তব্যে ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি বলেন, আমি মুরাদনগর থেকে নিতে আসিনি দিতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মুরাদনগর কে ডিজিটাল মুরাদনগরে রূপান্তরিত করেছি। তিনি বলেন, চট্টগ্রাম বিভাগে এই প্রথম আপনাদের উত্তর পেন্নই দারুল ইসলাম দাখিল মাদ্রাসাকে এমপিওভুক্ত করেছি। চারতলা ভবন নির্মাণ করে দিয়েছি। ভবিষ্যতে যেন আরো কিছু করতে পারি। আপনারা আমার  জন্য দোয়া করবেন।
এ সময় তিনি সরকারের বিভিন্ন  উন্নয়নের কথা তুলে ধরেন। তিনি বলেন, আপনাদের ভালোবাসা পেয়ে আমি ধন্য। এবং নতুন করে   শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও একটি মসজিদ অতি শীঘ্রই করে দেবেন বলে আশ্বাস দেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, বাবু বিশ্বজিৎ সরকার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, আলহাজ্ব মোঃ ইসমাইল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য,  রফিকুল ইসলাম সরকার, মুরাদনগর উপজেলা ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের  আইন বিষয়ক সম্পাদক,অ্যাডভোকেট আবুল কালাম আজাদ ( তমাল) ময়মনসিং বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন প্রফেসর. ড.আক্তারুজ্জামান  তপন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য, হাজী জাকির হোসেন, মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক. আবুল কালাম আজাদ মুরাদনগর থানার অফিসার ইনচার্জ. সাদেকুর রহমান বাঙ্গরা বাজার থানার অফিসার্স ইনচার্জ. কামরুজ্জামান তালুকদার, শ্রীকাইল ইউনিয়নের চেয়ারম্যান.নজরুল ইসলাম ও রোয়াচালা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী.মোহাম্মদ বাহলুল আলম।
আরো উপস্থিত ছিলেন বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহবায়ক নঈম খান  যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম, শ্রীকাইল ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল কুদ্দুস ও সাধারণ সম্পাদক  আবু কাওসার, যুগ্মসাধারণ সম্পাদক   মাহাবুল হাসান সরকার কমল, মাহবুবুর রহমান ভূঁইয়াসহ-সভাপতি মুহাম্মদ জহিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ইব্রাহিম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102
CNBD.TV