শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৩৪ অপরাহ্ন

মুরাদনগরে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৭ বার পাঠিত
মুরাদনগরে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

মোঃ খোরশেদ আলম, মুরাদনগর প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত সদস্যকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। সপ্তাহের মাঝামাঝি গেল সোমবার ভোর রাতে উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের ইলিয়টগঞ্জ-মুরাদনগর সড়কের নেয়ামতকান্দি এলাকার পাটুয়াটুলী ব্রিজের পাশে ডাকাতির প্রস্তুতিকালে আটক করা হয়।

আটককৃতরা হলো, মুরাদনগর উপজেলার পাহাড়পুর গ্রামের মুন্সী বাড়ীর মৃত ডা: নুরুজ্জামানের ছেলে হেদায়েত উল্লাহ প্রকাশ মনির(৩৬), কুমিল্লা জেলার কোতোয়ালী থানাধীন নোয়াপাড়া এলাকার আবু রায়হানের ছেলে জীবন মিয়া (২১), ফেনী জেলার সদর থানাধীন বিরিঞ্চি গ্রামের দক্ষিণ, মৃত হাসমত আলী মজুমদার বাড়ির মৃত আব্বাস আলীর ছেলে জাহিদ হাসান (৩০), মুরাদনগর উপজেলার লাজৈর গ্রামের সুরুজ গেইট এলাকার মো: আব্দুল্লাহ’র ছেলে ফরহাদ হোসেন(২৮)।
পুলিশ সূত্রে জানা যায়, একদল ডাকাত উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের নেয়ামতকান্দি গ্রামের পাটুয়াটুলী ব্রিজের পাশে বালুর মাঠে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এস আই সাইফুল ইসলামের নেতৃতে এএসআই হানিফ ও এএসআই তৌহিদ আলমসহ একদল পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশ দেশীয় লোহার তৈরী তিনটি ছোরা, একটি লোহার রডসহ দেশীয় তৈরি শাবল, মাদক দ্রব‍্য ও অস্ত্র উদ্ধার করে। এসময় হেদায়েত উল্লাহ ওরফে মনির, জীবন মিয়া, জাহিদ হাসানসহ ফরহাদ হোসেন নামে ৪ ডাকাতকে আটক করে।
মুরাদনগর থানার পুলিশ পরির্দশক (ওসি) সাদেকুর রহমান এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে লাকসাম, দেবিদ্বার, হাজিগঞ্জ, বুরিচং ও চৌদ্দগ্রাম থানায় একাদিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার বিকেলে আটককৃতদের কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102