শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৩৯ অপরাহ্ন

মৌলভীবাজার জেলা প্রশাসন কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৯৭ বার পাঠিত
মৌলভীবাজার জেলা প্রশাসন কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা

তিমির বনিক, মৌলভীবাজার জেলা সংবাদকর্মী: করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকি কমাতে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা প্রতিপালন নিশ্চিতে জেলা প্রশাসন,মৌলভীবাজার কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।  ৭টি মামলায় মোট ৬২০০/- টাকা অর্থদণ্ড প্রদান করেছে মোবাইল কোর্ট।

মৌলভবাজার জেলা ম্যাজিস্ট্রেট জনাব মীর নাহিদ আহসানের নির্দেশনা এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে ০৫ এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দে সন্ধ্যা ৬ঃ০০ থেকে রাত ৮ঃ০০ ঘটিকা পর্যন্ত মৌলভীবাজার সদর এর বিভিন্ন এলাকায়  লকডাউন না মানায় ও দোকান খোলা রাখায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় স্বাস্থ্যবিধি না মানা ও সরকারি নির্দেশ না মেনে দোকানপাট খোলা রাখার কারণে ৭টি মামলায় মোট ৬২০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং করোনা প্রতিরোধে লকডাউন  কার্যকর করতে জনগণকে  উদ্বুদ্ধ করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন এবং মোঃ তানভীর হোসেন। মোবাইল কোর্ট পরিচালনায় সাহায্য করেন মৌলভীবাজার সদর থানা পুলিশ।করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন নিশ্চিতে এবং জনসচেতনা বৃদ্ধিতে মৌলভীবাজারে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

মৌলভীবাজারবাসীকে আবারও মাস্ক পরিধানসহ সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সতর্ক করা হল।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102