সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:১৭ অপরাহ্ন

যশোরে আপন চাচার বিরুদ্ধে ভাতিজার সংবাদ সম্মেলন

মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ২৪২ বার পাঠিত
যশোরে আপন চাচার বিরুদ্ধে ভাতিজার সংবাদ সম্মেলন

মোঃলোকমান হোসেন,যশোর প্রতিনিধি: যশোরে পারিবারিক দ্বন্দ্বের জেরে ও বিভিন্ন অভিযোগে আপন চাচার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন সালমান রাসেল নামে এক ব্যক্তি।

রোববার(১০) ডিসেম্বর দুপুরে প্রেসক্লাব যশোরে এ সংবাদ সম্মেলন করা হয়। সম্মেলনে সালমান রাসেল ও তার পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সুপার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হয়।

সালমান রাসেলের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার মামা বায়োজিদ হোসেন। লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, যশোর শার্শা উপজেলার মহিষা গ্রামের আবু জাফরের ছেলে সালমান রাসেল। পারিবারিক দ্বন্দের জেরে গত ২৫ আগস্ট ২০২০ রাসেলের চাচা বেলা ১১ টার দিকে তাকে মারপিট করে । এতে রাসেলের বাম চোখে মারাত্মক জখম হয়। যার ফলশ্রুতিতে সে এখন বাম চোখে দেখতে পান না। এ ঘটনায় রাসেলের মা নবিছন্নেছা  থানায় মামলা করেন। মামলার জেরে অভিযুক্ত ব্যক্তি গত ১৯ নভেম্বর থেকে ২৯ নভেম্বর পর্যন্ত হাজতবাস করেন। বাসায় ফিরে তিনি পুনরায় নবিছন্নেছা ও রাসেলসহ পরিবারের সদস্যদের প্রাণ নাশের হুমকি দিচ্ছেন। এ ঘটনায় গত ৬ ডিসেম্বর শার্শা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে উল্লেখ করে সম্মেলনে আরও জানানো হয় রাসেলের চাচা স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। যে নিয়োগে তিনি অবৈধ পন্থা অবলম্বন করেছেন।

এ সংবাদ সম্মেলনে সালমান রাসেল ও তার মা নবিছন্নেছাসহ খালা, মামা, দুলাভাই ও অন্যান্য আত্মীয় স্বজনও উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সালমান রাসেলের চাচা আবুল কালাম আজাদ মুঠো ফোনে জানিয়েছেন, পারিবারিক দ্বন্দকে পূজি করে তার নামে অপপ্রচার চালানো হচ্ছে। এ ঘটনায়  পেশাগত ও ব্যক্তিজীবনে ব্যাপক ক্ষতির সন্মুখিন হচ্ছেন উল্লেখ করে তিনি আরও জানান, নিজেরা আপোসে সমস্যা সমাধানে তার চেষ্টার কোনো ত্রুটি নেয়।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102