শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৩৯ অপরাহ্ন

রাজীবপুরে অনিয়মের অভিযোগে কোদালকাটি ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির বরখাস্ত!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ২২১ বার পাঠিত
রাজীবপুরে অনিয়মের অভিযোগে কোদালকাটি ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির বরখাস্ত!

সাকিব আল হাসান, রৌমারী (কুড়িগ্রাম): অনিয়মের অভিযোগে কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার কোদালকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ুন করীর ছক্কুকে বরখাস্তের আদেশ জারি করা হয়েছে।

গত রবিবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয় অনুমতি ব্যতীত হাট বাজার ইজারা নিলাম প্রদানের ক্ষেত্রে সরকারি বিধি লঙ্ঘন, ভিজিডি কার্ড প্রদান ও নাম পরিবর্তনের ক্ষেত্রে অনিয়ম, কার্ডের ডুল্পিকেশন এক ওয়ার্ডের বাসিন্দাকে অন্য ওয়ার্ডে সুবিধা প্রদান, হাটের শেড ও ব্রীজের মালামালসমূহের সরকারি নির্দেশ মোতাবেক নিলাম না করার। চেয়াম্যানের বিরুদ্ধে আনিত অভিযোগ স্থানীয় তদন্তে প্রমাণিত হয় বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা আছে। এমন কর্মকাণ্ড জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৪(১) ধারা অনুযায়ী রাজীবপুর উপজেলার কোদালকাটি ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীরকে সাময়িক বরখাস্ত করা হলো। এ আদেশ যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জনস্বার্থে জারী করা হলো এবং তা অবিলম্বে কার্যক্রর করা হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

বরখাস্ত হওয়ার বিষয়ে কথা বলার জন্য ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীরের মুঠোফোনে বার বার ফোন করলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102