শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৮ পূর্বাহ্ন

রাণীনগরে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীর মোটর শোভা যাত্রা

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ২২৬ বার পাঠিত
রাণীনগরে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীর মোটর শোভা যাত্রা

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেলার আসন্ন গোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদ শাহ্ মোটর শোভা যাত্রা ও পথ শোভা করেছেন। শনিবার অত্র ইউনিয়নে এই মোটর শোভা যাত্রা করেন তিনি।

এদিন সকাল ১১টায় ঘোষগ্রাম (বেতগাড়ী) বাজার থেকে অত্র ইউনিয়নের আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় সর্বস্তরের জনগণসহ কয়েক শত মোটরসাইকেল,টমটম ও অটো রিক্সা নিয়ে মোটর শোভা যাত্রা শুরু করেন। ইউনিয়নের কৃষ্ণপুর,নান্দাইবাড়ী,ভবানীপুর,দূর্গাপুর হয়ে পুরো ইউনিয়ন প্রদক্ষিন করেন । এসময় থেমে থেমে এলাকার জনগনের সাথে কুশল বিনিময় ও পথ শোভা করেন আব্দুল মজিদ ।

ঘোষগ্রাম বাজারে পথ শোভায় সাংবাদিকদের জানান,বর্তমান আওয়ামীলীগ সরকার তথা প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দাবি করেছেন তিনি।

এছাড়া এলাকার উন্নয়ন, এলাকাকে মাদক ও সন্ত্রান মুক্ত করতে এবং জনগনের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে ইউনিয়ন পরিষদ আসন্ন নির্বাচনে অংশ নিতে চান আব্দুল মজিদ। জনগনের আমনত সঠিকভাবে রক্ষা ও জনগনের পাশে থেকে সেচ্চা সেবক হিসেবে কাজ করে সেবা দিতে প্রত্যাশা ব্যক্ত করেছেন এই মনোনয়ন প্রত্যাশী। আব্দুল মজিদ অত্র ইউনিয়নের ঘোষগ্রামের মৃত ঘুকরা শাহর ছেলে।

এছাড়া গোনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি পদে থেকে দলের হয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন । তার নিজ এলাকায় একজন সমাজ সেবক ও বিশিষ্ঠ ব্যবসায়ী হিসেবে পরিচিত।

দৃঢ্যভাবে আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রধান মন্ত্রী দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটে নির্বাচিত হতে পারবেন বলে দাবি করেছেন মনোনয়ন প্রত্যাশী আব্দুল মজিদ শাহা।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102