মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:২০ পূর্বাহ্ন

রাণীশংকৈলে আলী আকবর-মিজানুর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম পর্বের তৃতীয় খেলায় জয়ী আলী আকবর ক্রীড়া একাডেমি

মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৫৮ বার পাঠিত
রাণীশংকৈলে আলী আকবর-মিজানুর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম পর্বের তৃতীয় খেলায় জয়ী আলী আকবর ক্রীড়া একাডেমি

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় প্রতিবছরের ন্যায় শুরু হয়েছে মরহুম আলী আকবর এমপি – মিজানুর রহমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।

এ উপলক্ষে ১০ জানুয়ারি রবিবার বিকালে মীরডাঙ্গী হাই স্কুল মাঠে প্রথম পর্বের তৃতীয় টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়। এ খেলায় খলিসাপুরী ফুটবল একাদশ মুন্সিরহাট ঠাকুরগাঁও বনাম রাণীশংকৈল আলী আকবর এমপি ক্রীড়া একাডেমি অংশগ্রহণ করেন। খেলার ফলাফলে খলিসাপুরী ফুটবল একাদশকে টাইবেকারে ৪-২ গোলে হারিয়ে আলী আকবর ক্রীড়া একাডেমি জয়ী হন।

এ খেলার অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন রাণীশংকৈল উপজেলা যুব আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, বিশিষ্ঠ ব্যবসায়ী প্রভাষক মোস্তাফিজুর রহমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামধন্য ক্রীড়া ব্যক্তিত্ব, রাঙ্গাটুঙ্গী প্রমিলা ফুটবল একাডেমির পরিচালক ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ঠ ব্যবসায়ী আ’লীগ নেতা আনিসুর রহমান বাকী,সমাজ সেবক ও সাবেক ইউপি সদস্য আজহারুল ইসলাম, প্রবীণ সমাজসেবক হাফিজউদ্দিন, প্রধান শিক্ষক রুহুল আমীন প্রমুখ ।

এছাড়াও খেলা কমিটির সভাপতি আল্লামা ইকবাল, সাধারণ সম্পাদক, আ’লীগ নেতা বাবার আলী মাস্টার, কোষাধক্য মোশারফ হোসেন মাস্টারসহ স্থানীয় সামাজিক-রাজনৈতিক ব্যক্তিবর্গ, ক্রীড়ামোদী দর্শক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন প্রশিক্ষণপ্রাপ্ত ও দক্ষ ক্রীড়াবিদ জয়নাল আবেদিন ও সুগা মুরমু এবং ধারাভাষ্যে ছিলেন, প্রভাষক প্রশান্ত বসাক ও ফয়জুল মাস্টার।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102