মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:০৬ পূর্বাহ্ন

রাণীশংকৈলে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে পুলিশ প্রশাসনের সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১৮২ বার পাঠিত

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে থানা পুলিশের উদ্যোগে ২২ মার্চ সোমবার উপজেলা হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে পুলিশ প্রশাসনের মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে এদিন বিকেলে উপজেলা কনফারেন্স কক্ষে সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (সার্কেল) তোফাজ্জল হোসেনের  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির।

বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন,পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিব সেখ।

আরো বক্তব্য দেন পুজা উদযাপন পরিষদের সভাপতি ছবি কান্ত রায়, হিন্দু ঐক্য পরিষদের সভাপতি প্রাণ গোবিন্দ বাচ্চু, হিন্দু মহাজোটের সভাপতি দ্বিজেন্দ্র নাথ রায়, বীর মুক্তিযোদ্ধা রতন কুমার ভক্ত, হিন্দু সম্প্রদায়ের নেতা নির্মল চন্দ্র রায় প্রমুখ।

এ ছাড়াও উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ, পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ হিন্দু সম্প্রদায়ের ব্যক্তিবর্গ, থানার অফিসার ও ফোর্স বৃন্দসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নিন্দু নেতারা বাংলাদেশের বিভিন্ন জায়গায় হিন্দুদের মন্দির ভাংচুর, বাড়িঘর লুটপাট, হিন্দুদের প্রতি নির্যাতনের কথা তুলে ধরেন।

আইন-শৃঙ্খলা বাহিনী উপজেলার সংখ্যালঘু সম্প্রদায়ের ও তাহাদের ধর্মীয় প্রতিষ্ঠানের নিরাপত্তা বিধানের প্রয়োজনীয় দিক নির্দেশনা ও পরামর্শ প্রদানসহ দ্রুত আইনী সহায়তার আশ্বাস প্রদানের কথা ব্যক্ত করেন। পাশাপাশি হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন নেতৃবৃন্দের বক্তব্য ও পরামর্শ শ্রবণ করিয়া প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের প্রতিশ্রুতি প্রদানসহ সংখ্যালঘু সম্প্রদায় ও পুলিশ প্রশাসন একসাথে কাজ করার সিদ্ধান্ত নেয়া হয় ।

এ ব্যাপারে সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (সার্কেল) বলেন, আমার পুলিশ বাহিনী আপনাদের সাথে সর্বদা পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাবে। এবং আমার ফেসবুক আইডিতে মোবাইল নম্বর দেওয়া আছে। কোন সমস্যা হলে আপনারা আমার সাথে সরাসরি কথা বলতে পারবেন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102