শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৬ পূর্বাহ্ন

রাস্তায় রাস্তায় আত্রাই উপজেলা বণিক ও মালিক সমিতির মাস্ক বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১৭৬ বার পাঠিত
রাস্তায় রাস্তায় আত্রাই উপজেলা বণিক ও মালিক সমিতির মাস্ক বিতরণ

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ করোনাভাইরাসের আতঙ্ক এখন বিশ্বজুড়ে।দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়েছে। করোনার প্রভাব পড়েছে ব্যবসা প্রতিষ্ঠানেও। এবার করোনাভাইরাস সম্পর্কে
সচেতনতা বাড়াতে রাস্তায় নামলেন আত্রাই উপজেলা বণিক ও মালিক সমিতি।

উপজেলার বিভিন্ন মার্কেট,দোকানপাট, শপিং মল এলাকা ঘুরে ঘুরে ভ্যান চালক, ব্যাটারী চালিত অটো রিক্সা,ফুটপাতের
ক্ষুদ্র ব্যবসায়ী পথ শিশুও শ্রমজীবী মানুষের মধ্যে মাস্ক বিতরন করেন আত্রাই উপজেলা বণিক ও মালিক সমিতির পক্ষ থেকে।

শুক্রবার বেলা ১০টা থেকে ১২টা পর্যন্ত এই সমিতির সভাপতি শেখ ইদ্রিস আলী ও সাধারণ সম্পাদক মোর্শেদ আলম পল্টু, ব্যবসায়ী সমিতির অন্যতম সদস্য বাটুল পালসহ সমিতির অন্যান্য সদস্যদের সাথে নিয়ে প্রায় তিন শতাধীক মাস্ক বিতরণ করেন ও মাইকিং করে সচেতনতা করে বক্তব্য রাখেন।

এ ব্যাপারে আত্রাই উপজেলা বণিক ও মালিক সমিতির সাধারণ সম্পাদক মোর্শেদ আলম পল্টু বলেন, এটি আমাদের ক্ষুদ্র প্রয়াস। আমাদের সংগঠনের সামর্থ্যরে মধ্যে থেকে যতটুকু টুকু সম্ভব ততো টুকু করলাম ,সাধারণ মানুষের ও ব্যবসায়ীদের সচেতনতা বৃুদ্ধির জন্য বলতে পারেন। তিনি বলেন, করোনা ভাইরাস থেকেবাঁচতে মাস্কটা ব্যবহার করলে সুবিধা হবে, আক্রান্ত মানুষ মাস্ক ব্যবহার করলে তার থেকে এটি ছড়ানোর সুযোগ কম। আবার একজন সুস্থ্য মানুষের নিরাপত্তার জন্য এটি ব্যবহার করলে ভালো। আসুন আমরা করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার ও স্বাস্থবিধি প্রতিপালন করি এবং অন্যকে স্বাস্থ্য বিধি মেনে চলতে সহযোগীতা করি।

এ ছাড়া তিনি আরো বলেন,করোনাভাইরাস জনিত রোধ কোভিড-১৯এর বিস্তার রোধকল্পে শর্তসাপেক্ষে সার্বিক কার্যবলি/ চলাচলে নিশেধাজ্ঞা আরোপ বিষয়ে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক জারীকৃত প্রঞ্জাপণ অনুসরণ করে আগামী ৯- ১৩ এপ্রিল২০২১ মেয়াদে সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত কঠোর স্বাস্থ্যবিধি প্রতিপালন সাপেক্ষে দোকানপাট ও শপিংমল খোলা রাখার অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102