শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:১৬ পূর্বাহ্ন

রায়পুরে আসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র পদপ্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটকে বিশাল সংবর্ধনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২২ বার পাঠিত
রায়পুরে আসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র পদপ্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটকে বিশাল সংবর্ধনা

মো: জাহির হোসাইন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলার রায়পুর আসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র পদপ্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটকে বিশাল সংবর্ধনার মাধ্যমে বরণ করা হয়েছে।

সোমবার রায়পুর আসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র পদপ্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটকে বিশাল সংবর্ধনার মাধ্যমে ফুল দিয়ে বরণ করে নেয় রায়পুর বাসি এবং রায়পুরের আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ।সোমবার দুপুর ১২ টায় রায়পুর এসে প্রথমে উপজেলা পরিষদে যান সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে মুনাজাত দেন।  এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ কেন্দ্রীয় কমিটির উপ-পরিবেশ বিষয়ক সামসুল ইসলাম পাটোয়ারী, রায়পুর উপজেলা চেয়ারম্যান এবং রায়পুর পৌর আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশিদ,সেচ্ছাসেবক লীগ নেতা তানভীর হায়দর রিঙ্কু সহ অন্যান্যরা।

উপজেলার পরিষদে মোনাজাত শেষে রায়পুর থানার সামনে প্রধান  সড়কের পশে শুভেচ্ছা বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট।  এ সময় তিনি বলেন আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই আপনাদের দোআ চাই।আপনারা আমার কাছে আসতে হবে না আপনাদের যে কোনো প্রয়োজনে আমিই আপনাদের কাছে আসবো । আমি আপনাদেরই সন্তান। আমি আপনাদের কথা দিচ্ছি আপনাদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হতে পারলে সবসময় আপনাদের পশে থাকবো এবং রায়পুর পৌরসভার উন্নয়ন করবো। আপনারা আগামী ২৮ তারিখ আমাকে ভোট দিয়ে রায়পুর পৌরসভার উন্নয়ন করার সুযোগ দিবেন। আর নৌকা প্রতীক শেখহাসিনার প্রতীক, নৌকা প্রতীক আওয়ামীলীগ এর প্রতীক, এই প্রতীক উন্নয়নের প্রতীক।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102