শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৪২ অপরাহ্ন

রায়পুরে পুকুরে মাটিকাটা নিয়ে সংঘর্ষে উভয় পক্ষের আহত ১২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ১৮৪ বার পাঠিত
রায়পুরে পুকুরে মাটিকাটা নিয়ে সংঘর্ষে উভয় পক্ষের আহত ১২

মোঃ জ‌হির , লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরের রায়পুরে আজ সোমবার (২২ মার্চ) সকালে উত্তর চরবংশী ৭নং ওয়ার্ডে কুচিয়ামারা গ্রামে মাঝি ও বেপারি বাড়ির লোকজন পুকুরের মাটি কাটা নিয়ে সংঘর্ষে উভয় পক্ষের পুরুষ ও নারীসহ ১২ জন আহত হয়েছে । স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এলাকাবাসী জানায়, সোমবার সকালে চরবংশী  কুচিয়ামারা গ্রামে বেপারি বাড়ির আশরাফ বেপারি নিজ পুকুরে মাটি কাটার কাজ করছেন খবর পেয়ে মাঝি বাড়ির সত্তর মাঝি পুকুরের মালিকানা দাবী করে আশরাফ বেপারিকে মাটিকাটায় বাধা দেয় এতে উভয় পক্ষের কথা কাটাকাটি হয়। দু’ বাড়ির লোকজনের মধ্য সংঘর্ষ বাঁধে দু’পক্ষের অন্তত ১২ জন গুরুতর আহত হয়েছে এবং আশরাফ বেপারির বসতঘরে ভাংচুর চালানো হয়।

আহতরা হলেন-আশরাফ বেপারি (৬০) মান্নান,ছালেহ আহম্মদ,মাইনউদ্দিন,ময়না বেগম,রহিমা বেগম, সত্তর মাঝি, আজিজুর নাহার, আরিফ মাঝি, ইছমাইল, সাইফুল, রিপন, সাহেনুর বেগম। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে জানায় দু’পক্ষই ।

স্থানীয় চেয়ারম্যান আবুল হোসেন হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে গ্রাম আদালেতের মাধ্যমে সৃষ্ট সমস্যার সমাধানের চেষ্টা করা হবে।

হাজিমারা ফাড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। সৃষ্ট ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102