মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:৩১ পূর্বাহ্ন

রায়পু‌রে নি‌খোঁজ প্রবাসীর লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২১ বার পাঠিত

মোঃ জহির হো‌সেন, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুর জেলার রায়পু‌রে নি‌খোঁজ প্রবাসীর লাশ উদ্ধার কারা হ‌য়ে‌ছে। জানা যায় নিহত প্রবাসী গত শুক্রবার নি‌খোঁজ হন। প‌রে গেল শনিবার রাতে রায়পুর উপজেলার উদমারা গ্রামের ৫নং ওয়ার্ড স্বাামী পরিত্যক্তা নয়ন বেগমের ঘর থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

নিহ‌ত আতাউর রহমান জুটন (৪০)

নিহ‌তের নাম আতাউর রহমান জুটন (৪০) তি‌নি ফ্রা‌ন্সে থাক‌তেন ব‌লে জানা যায়। নিহতের বাড়ি  রায়পুর উদমারা টাকুয়ার চর। নিহত আতাউর রহমান জুটন  উপজেলার দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের ২নং ওয়ার্ডের মোকলেছুর রহমান ছেলে এবং ফ্রান্স প্রবাসি। সৃষ্ট ঘটনায় পুলিশ নয়ন বেগমকে আটক করে।

স্থানীয়রা জানান, হঠাৎ করে পরিবারের লোকজন ফ্রান্স প্রবাসী আতাউর রহমান জুটন এর কোনও খবর না পেয়ে রায়পুর থানায় জিডি করেন। এ ঘটনায় নিয়ে তাদের পরিবারের লোকজন দুশ্চিন্তায় ছিলেন। একদিন পর পাশের গ্রামে এসকান্দার বাড়ির  নয়ন বেগমের বিল্ডিং থেকে মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয় বলে জানায় পুলিশ। জমিসংক্রান্ত বিরোধে এটা প্রতিপক্ষ লোকজন পরিকল্পিত হত্যা করতে পারে দাবী করেছে নিহতের পরিবারের।

রায়পুর থানার ওসি আব্দুল জলিল জানান, ফ্রান্স প্রবাসী আতাউর রহমান জুটন নিখোঁজ জিডির একদিন পর শনিবার রাতে পুলিশ টাকুয়ার চর নয়ন বেগমের বিল্ডিং থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য গতকাল রোববার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরে জানা যাবে হত্যা না অন্য কিছু। সেই বিষয়ে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102