মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:০৫ পূর্বাহ্ন

রায়পু‌রে ২০০ অসহায় প‌রিবা‌র মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৭৬ বার পাঠিত

মোঃ জ‌হির হো‌সেন, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুর জেলার রায়পু‌রে মঙ্গলবার (২৭ এ‌প্রিল) ২০০ অসহায় প‌রিবা‌রের মা‌ঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখহা‌সিনা’র উপহার সামগ্রী বিতরন করা হ‌য়ে‌ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপহার সামগ্রী বিতরণ করেন জনাব মোঃ আনোয়ার হোছাইন আকন্দ, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, লক্ষ্মীপুর মহোদয় । জেলা প্রশাসন, লক্ষ্মীপুর এর তদারকি ও বাস্তবায়নে এবং উপজেলা প্রশাসন, রায়পুর, লক্ষ্মীপুর এর সহযোগিতায় এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন রায়পুর উপ‌জেলা চেয়ারম্যান জনাব মামুনুর রশিদ, উপজেলা নির্বাহী অ‌ফিসার জনাব সাবরীন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার, আক্তার জাহান সাথী সহকারী কমিশনার(ভূমি), উপজেলা ভাইস চেয়ারম্যান, রায়পুর থানা ওসি (তদন্ত), পৌরসভার সম্মানিত কাউন্সিলরবৃন্দ, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, পৌরসভা এবং ইউনিয়নভিত্তিক জনপ্রতিনিধি ও ট্যাগ অফিসার কর্তৃক যাচাইয়ান্তে করোনায় ক্ষতিগ্রস্থ, অসহায়-দুঃস্থ ২০০টি পরিবারে বিতরণকৃত ত্রাণের প্রতিটি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি ও ১ লিটার সয়াবিন তেল।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102