শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:০৭ অপরাহ্ন

রায়পু‌র মেয়র প‌দে আওয়ামীলী‌গের দলীয় ম‌নোয়ন পে‌লেন গিয়াস উ‌দ্দন রু‌বেল ভাট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ২১৬ বার পাঠিত
রায়পু‌র মেয়র প‌দে আওয়ামীলী‌গের দলীয় ম‌নোয়ন পে‌লেন গিয়াস উ‌দ্দন রু‌বেল ভাট

মোঃ জ‌হির হো‌সেন, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুর জেলার রায়পুর উপ‌জেলার মেয়র প‌দে আওয়ামীলী‌গের দলীয় ম‌নোয়ন পে‌লেন গিয়াস উ‌দ্দন রু‌বেল ভাট। তি‌নি বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য।

শিক্ষাগত জীবনে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্র বিজ্ঞান বিভাগ থেকে বি.এস.এস (অনার্স) ও এম. এস. এস (মাস্টার্স) সম্পন্ন করেন। ছাত্রজীবন থেকে তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত উওয়ে ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন । ১/১১ এ বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলন সহ বিভিন্ন আন্দোলন সংগ্রামে রাজপথে সক্রিয় ভুমিকা পালন করেন।

তিনি বাংলাদেশ ছাত্রলীগ রায়পুর পৌর ৩ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ও রায়পুর সরকারি কলেজ ছাত্রলীগের সদস্য ছিলেন।

পরবর্তীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়য়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের যুগ্ম আহবায়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা মূল কমিটির ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন। বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের ( লিয়াকত- বাবু কমিটি) সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন । দেশ ও বিদেশের অর্জিত অভিজ্ঞতা তিনি দেশের কল্যাণে কাজে লাগাতে চান।

গিয়াস উদ্দিন রুবেল ভাট নমিনেশন নিশ্চিত করে  বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে পৌর মেয়র পদে মনোনয়ন দেওয়ায়  বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাননীয় সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, সাইফুজ্জামান শেখর,  বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সচিব জনাব হারুনুর রশিদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আশা রাখি নেত্রীর আস্তার প্রতিদান দিবো সকল ভেদাভেদ ভুলে সকল নেতা – কর্মীদের সাথে নিয়ে নৌকাকে বিজয়ী করবো ইনশাআল্লাহ। বিজয়ী হলে অবশ্যই রায়পুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপদান করবো।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102