মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৪১ পূর্বাহ্ন

লালমনিরহাটে জনগনকে হয়রানীর দায়ে ইউএনও’র অপসারনে সংবাদ সম্মেলন

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ২৫৩ বার পাঠিত
লালমনিরহাটে জনগনকে হয়রানীর দায়ে ইউএনও'র অপসারনে সংবাদ সম্মেলন

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি : দায়ীত্বে অবহেলা, সাধারন জনগনকে হয়রানীর দায়ে  লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন নাহারের অপসারণ দাবিতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় পাথর, বালু ব্যবসায়ী এবং শ্রমিকরা।

আজ সোমবার (১১ জানুয়ারি) দুপুর ১ টায় পাটগ্রাম প্রেস ক্লাবের হলরুমে আয়োজিত সাংবাদিক সম্মেলনে পাটগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান ও পাথর, বালু ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন লিপু সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, গত ০৮ জানুয়ারি বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের এক স্মারকে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব শেখ রফিকুল ইসলাম পাটগ্রাম উপজেলার পাথর কোয়ারী বিষয়ে জেলা প্রশাসন, সংশ্লিষ্ট দপ্তর প্রধান ও অংশীজনের সাথে মতবিনিময়সভা করেন। ওই সভায় স্থানীয় পাথর, বালু ব্যবসায়ী ও শ্রমিকদেরকে অবহিত না করে পার্শ্ববর্তী জেলার ব্যবসায়ীদেরকে ডেকে মতবিনিময়সভা করা হয়।

পরে বিষয়টি জানাজানি হলে পাথর, বালু ব্যবসায়ী ও শ্রমিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা দায়িত্বে থেকেও বিষয়টি অবগত না করায় দায়িত্বে অবহেলা হয়েছে বলে সাংবাদিক সম্মেলনে ইউএনও কামরুন নাহারের অপসারণ দাবি করা হয়।

লিখিত বক্তব্যে আরও বলেন, তিনি (ইউএনও) পাটগ্রাম উপজেলায় দায়িত্ব নেওয়ার পর থেকে জনসাধারণকে বিভিন্নভাবে হয়রানি করায় গত ৩১ ডিসেম্বর পাটগ্রাম ঠিকাদার অ্যাসোশিয়েশনের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। সেখানেও তার (ইউএনও) অপসারণ দাবি করা হয়। তিনি (ইউএনও) নিরপেক্ষতা হারিয়ে ফেলেছেন। অবিলম্বে ইউএনও কামরুন নাহারকে অপসারণ করা না হলে রাস্তা-ঘাট অচল করে দেওয়া হবে বলে জানানো হয়।

উক্ত সংবাদ সন্মেলনে আরো উপস্থিত ছিলেন- উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. নাজমুল হুদা রাসেল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, ঠিকাদার ও বালু, পাথর ব্যবসায়ী মো. আবু নাঈম জাহাঙ্গীর রুবেল, পৌর যুবলীগের সভাপতি, ঠিকাদার ও বালু, পাথর ব্যবসায়ী বিজয় কুমার শুর প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102