মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:১৫ পূর্বাহ্ন

লালমনিরহাটে নারী মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২২ বার পাঠিত
লালমনিরহাটে নারী মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি : জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে লালমনিরহাটে ফেন্সিডিলসহ এক নারী মাদক ব্যবসায়ীসহ আরো দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গেল শুক্রবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওমর ফারুক এর নেতৃত্বে উপ পরিদর্শক সুমন চন্দ্র পালসহ একটি টিম লালমনিরহাট এর অভিযানে সদর থানাধীন মোগলহাট ইউনিয়নের দুরাকুটি বাজার পারহয়ে লালমনিরহাট থেকে মোগলহাট পাকা রাস্তার রত্নাই ব্রীজের উপরহতে বগুড়া জেলার শিবগঞ্জ থানার ৬ নং চন্ডারাম গ্রামের মৃত হাসু প্রামাণিকের পুত্র মোঃ শামীম (৩২),ভবানীগন্জ ইউনিয়ন এর মধু মাঝিরা গ্রামের বেলাল হোসেনের পুত্র মোঃ তারেক রহমান (২৫) এবং বগুড়া গাবতলী উপজেলার মোঃ শাহীন আকন্দের মেয়ে মোছাঃ তারা খাতুন (২২) কে পয়ত্রিশ (৩৫) বোতল ফেন্সিডিল সহ হাতে নাতে গ্রেফতার করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওমর ফারুক বলেন, গোপন সংবাদ এর ভিত্তিতে মোগলহাটগামী রত্নাই ব্রীজ এলাকায় অবস্থান নিয়ে সন্দেহজনক এক নারীসহ দুজনকে আটক করে তল্লাশী চালালে তাদের নিকট হতে পয়ত্রিশ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। পরে আটককৃত নারীসহ দুজনই মাদক পরিবহন করে দেশের বিভিন্নস্থানে বিক্রির কথা স্বিকার করেছে।
গ্রেফতারকৃত ৩ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় মামলা দায়ের করে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102