সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:০৬ অপরাহ্ন

শ্রীমঙ্গলের ব্যবসায়ী খুনের রহস্য উদঘাটন, আটক ৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ২০০ বার পাঠিত
শ্রীমঙ্গলের ব্যবসায়ী খুনের রহস্য উদঘাটন, আটক ৩

তিমির বনিক,মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার রাজনগরে পাওনা টাকা আদায় করতে গিয়ে লক্ষণ পাল (৩৭) এক ব্যবসায়ী খুনের ঘটনায় জড়িত ৩ খুনিকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাতে রাজনগর উপজেলা বিভিন্ন স্থানে ঝটিকা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

রাজনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসিমের নেতৃত্বে) গোপন অভিযান চালিয়ে তিন খুনিকে গ্রেফতার করা হয়। এ সময় ঘটনায় ব্যবহৃত চাকু ও একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। ঘটনার সময় তার সাথে থাকা মেবাইল ফোন ও নগদ টাকা হাতিয়ে নিয়েছে ছিনতাই কারীরা। নিহত ব্যবসায়ী লক্ষণ পাল হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মোড়াকড়ি গ্রামের মৃত মনোরঞ্জন পালের ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন,রাজনগর উপজেলার আমিরপুর এলাকার মৃত জসিম মিয়ার ছেলে রিয়াদ মিয়া (২৪),উত্তরঘরগাঁত্ত গ্রামের রনজিত দেব এর ছেলে রবেন্দ্র দেব (৩৬),আমিরপুর গ্রামের জামাল মিয়ার ছেলে জয়নাল আবেদীন (২৮)।

১২ মার্চ দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজনগর উপজেলার সদর ইউনিয়নের পার্শ্বিপাড়া এলাকায় রাজনগর-কর্ণিগ্রাম সড়ক থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। মৃতের গলায় দড়ির দাগ,চোখেমুখে বালু ও পায়ের উরুতে ধারালো অস্ত্রের আঘাত ছিল।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, শ্রীমঙ্গল শহরের সেন্ট্রাল রোডের ব্যবসায়ী লক্ষণ পাল প্রতি শুক্রবারের ন্যায় রাজনগর উপজেলার বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে পাওনা টাকা আদায় করতে যান। ১২ মার্চ শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে পাঁচগাঁও ইউনিয়নের আজাদের বাজার এলাকার বিকাশ ভট নামের এক ব্যবসায়ী সর্বশেষ তাকে মৌলভীবাজারগামী সিএনজি অটোরিক্সায় তুলে দেন। পরে রাত সাড়ে ১২ টার দিকে একজন সিএনজি অটোরিক্সা চালক উপজেলার সদর ইউনিয়নের পার্শ্বিপাড়া এলাকায় রাজনগর-কর্ণিগ্রাম সড়কের পাশে মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরিচয় শনাক্ত হতে মৃতের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার সহ বিভিন্ন থানার সাথে যোগাযোগ করে পুলিশ।

পরে ১৩মার্চ শনিবার সকালে স্বজনরা রাজনগর থানায় গিয়ে মৃতদেহটি লক্ষণের বলে শনাক্ত করেন। তার স্ত্রী ও (৩)বছরের এক কন্যা সন্তান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102