মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:১১ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে মাদক কারবারী আনোয়ার আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ২১৯ বার পাঠিত
শ্রীমঙ্গলে মাদক কারবারী আনোয়ার আটক

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে ১৩ পিস ইয়াবা ট্যাবলেট ও বিক্রি করা নগদ ২,০১০টাকা সহ আনোয়ার মিয়া (৫০) নামের একজনকে আটক করেছে মৌলভীবাজার গোয়েন্দা পুলিশ।

বুধবার রাত সাড়ে ১০ঘটিকার সময় শ্রীমঙ্গল উপজেলার শহরের স্টেশন রোড় এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট ও নগদ টাকা সহ আটক করা হয়। ইয়াবাসহ ১জন মাদক কারবারীকে আটক করে থানায় নেওয়া হয়। মাদক কারবারি আনোয়ার মিয়া মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা গোয়েন্দা পুলিশের কাছে স্বীকার করেছেন বলে জানান গোয়েন্দা পুলিশ কর্মকর্তা মুকুন্দ দেববর্মা।

আটক আনোয়ার হোসেন শ্রীমঙ্গল উপজেলার কালি ঘাট রোড় এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে বলে জানা গেছে।

গোয়েন্দা কর্মকর্তা মুকুন্দ দেববর্মা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পেরে এ খবরের ভিত্তিতে গোয়েন্দা টিম ওত পেতে থাকে। রাতের বেলা ইয়াবা সন্ধান পেলে গোয়েন্দা পুলিশ আসামী আনোয়ার হোসেনকে দৌড়াতে থামানোর চেষ্টা করে। কিন্তু সে  দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে আনোয়ার।

পরে গোয়েন্দা পুলিশ ধাওয়া করে শ্রীমঙ্গল শহরের স্টেশন রোড়ের সেলিম টি সাপ্লাই দোকানের সামনে হতে আটক করে। আনোয়ার হোসেনের কাছ থেকে মাদক বিক্রির নগদ ২,০১০টাকা ও ১৩পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক করা হয়  মাদক কারবারী আনোয়ার হোসেনকে।

গোয়েন্দা কর্মকর্তা মুকুন্দ দেববর্মা বলেন, এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় মামলা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102