শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৪৬ অপরাহ্ন

শ্রীমঙ্গল উপজেলার ডাঃ অবহেলায় কালীঘাট চা বাগানের পোষ্ট পিয়নের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১৭৩ বার পাঠিত

তিমির বনিক, মৌলভীবাজার: গত ২৩/০৪/২০২১ইং রোজ শুক্রবার সকাল ১০/৩০ ঘটিকা হইতে কালীঘাট চা বাগানের পোষ্ট অফিসের পিয়ন বাবু মিন্টু তাতী (৬০) কোভিড আক্রান্ত হয়ে মৃত্যুর কারনে কর্মবিরতির কর্মসূচি পালন করেছে পন্ঞায়েত সভাপতি অবান তাতী ও আওয়ামীলীগ কালীঘাট চা বাগানের ৪নং ওয়ার্ডের সভাপতি বাবু হরিচরণ কালোয়ার।

জানা যায় বিগত ২০/০৪/২০২১ ইং তারিখে সাময়িক অসুস্থ হয়ে মিন্টু তাতী বেলী চা শ্রমিক হাসপাতালে গেলে কর্তব্যরত ডাঃ নাদিরা বেগম ৪টা প্যারাসিটামল ট্যাবলেট দিয়ে বিদায় করে দেন, পরে বিকেলে উনার অবস্থার অবনতি হইলে পুনরায় কয়েকটি ট্যাবলেট দিয়ে সহকারী ডাঃ অমলেস পুরকায়স্থ কে লকডাউন লিখা একখানা বোর্ড সহ পাটিয়ে দেন।

পরবর্তীতে এলাকার গন্যমান্য ব্যক্তি ডাঃ নাদিরা বেগম এর সাথে যোগাযোগ করলে বলেন উনার করোনা আপনারা আশেপাশে যাবেন না। পরে উন্নত চিকিৎসার জন্য এম্বুলেন্স চাইলে উনি অপারগতা প্রকাশ করেন।

গত ২২/০২/২০২১ইং তারিখ রোজ বৃহস্পতিবার কালীঘাট চা বাগানের হরিচরণ কালোয়ার ফোনালাপে বিস্তারিত বললে আমি ততক্ষনাত কালীঘাট চলে আসি, এসে দেখতে পাই উনার অবস্থা আসংকাজনক আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নজরুল ইসলাম কে ফোন দিলে উনি এম্বুলেন্স পাঠান ও রোগীকে নিয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে আইসোলেশনে রাখার ৩ মিনিটের মধ্যে উনি মারা যান।

শুক্রবার ডাঃ নাদিরা বেগম এর অপসারণ না হলে কালীঘাট চা বাগানের শ্রমিক কর্মবিরতি পালন করবে বলে জানান এবং বিক্ষোভ করেন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102