মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:১৯ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিস্ময়কর ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৪ বার পাঠিত
শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিস্ময়কর ঘোষণা

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার  শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইমাম হোসেন সোহেল  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রীতিমত সকলের জ্ঞাতার্থে এক বিস্ময়কর ঘোষণা করেছেন। শ্রীমঙ্গল উপজেলার আওতাধীন কোনো সাংবাদিক মহলের মাঝে থেকে কেউ কোন রকম অনৈতিক ভাবে নাম ভাংগিয়ে  চাঁদা দাবী করলে সাথে সাথে তাকে পুলিশে ধরিয়ে দেওয়ার জন্য ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সম্পাদককে অবগত করার অনুরোধ জানিয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন।

গত ১৪ই ফেব্রুয়ারি রবিবার উনার ফেসবুক একাউন্টের মাধ্যমে একটি সচেতনতা মূলক ঘোষনায় জানান। শ্রীমঙ্গল প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী প্রেসক্লাব এর সম্মান রক্ষায় আমাদের এই উদ্দ্যোগ নেওয়া হয়েছে।

তিনি বলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের নামে অনৈতিক কিছু করলে যেন তাকে আটক করে প্রশাসনের হাতে তুলে দেন অথবা শ্রীমঙ্গল প্রেসক্লাবের নামে মাসিক চাঁদা কেউ আদায় করতে চাইলে তাকে আটক করে প্রশাসনের হাতে তুলে দিন এবং আমাদেরকে তথ্য দিয়ে সহয়তা করুন।

ইমাম হোসেন সোহেল আরো বলেন,শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যকরি কমিটি, সাধারণ সদস্য, সহযোগি সদস্য কোন অবৈধ বালু উত্তলন, জুয়ার বোর্ড, অটোরিকশা এবং সরকার ঘোষিত অবৈধ ব্যবসা থেকে কোন ধরনের মাসিক চাঁদার নাম করে কিছু করলে তথ্য দিয়ে সহযোগিতা করত আহবান করেন। যদি কারো কাছে কোন তথ্য থাকে আমাদেরকে সহযোগিতা করবেন। নাম এবং সব কিছু তথ্য গোপন রাখা হবে তথ্যদানকারীর।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102