শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৪৭ অপরাহ্ন

সবার সহযোগিতায় ৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব কাজী কায়কোবাদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ২২১ বার পাঠিত
সবার সহযোগিতায় ৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব কাজী কায়কোবাদ

মোঃ খোরশেদ আলম,কুমিল্লা জেলা প্রতিনিধিঃ কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলার আসন্ন ৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সহযোগীতা চেয়েছেন মুরাদনগর উপজেলার ৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়নের হেভিওয়েট ও জনপ্রিয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব কাজী কায়কোবাদ। 

আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং তৃণমূল নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণের একটাই প্রাণের দাবি আলহাজ্ব কাজী কায়কোবাদ কে এবার চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়ন পরিষদে এমন একজন জনবান্ধব নেতাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়ন কে ঢেলে সাজাতে এই এলাকার দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষ আলহাজ্ব কাজী কায়কোবাদ এর মতো একজন গ্রহণযোগ্য ব্যক্তি কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।স্থানীয়রা বলছেন, আলহাজ্ব কাজী কায়কোবাদ কে নৌকার মনোনয়ন দিলে আমরা ৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়ন বাসী সবাই ঐক্যবদ্ধভাবে মাঠে নেমে নৌকার পক্ষে কাজ করব ইনশাআল্লাহ।

মনোনয়ন পাওয়ার ব্যাপারে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব কাজী কায়কোবাদ বলেন,আমি এবং আমার পুরো পরিবার আওয়ামী লীগ করি। আমার নেতা আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি মহোদয় এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম.রুহুল আমিন এবং মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিবে আমি আশাবাদী। আমি এই নির্বাচনী এলাকায় মানুষের সুখে-দুঃখে আছি। তিনি বলেন, এই ইউনিয়নে যতজন প্রার্থী হবেন তাদের মধ্য থেকে আমি সর্বজনগ্রহণযোগ্য।

আলহাজ্ব কাজী কায়কোবাদ বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত আাস্তাভাজন মানবতার ফেরিওয়ালা মুরাদনগরের মাটি ও মানুষের নেতা মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি।

আলহাজ্ব কাজী কায়কোবাদ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম.রুহুল আমিন এর একান্ত অনুসারী ও আস্তা ভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে তিনি কাজ করে যাচ্ছেন। নির্বাচনে দলীয় মনোনয়ন লাভে সক্ষম হলে ৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়নকে শিক্ষা ও সংস্কৃতিতে অনন্য স্থানে নিয়ে যাবেন। মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়ন বাসী জানান, আলহাজ্ব কাজী কায়কোবাদ একজন জনবান্ধব নেতা। করোনার কারণে আমরা অনেক পরিবার কর্মহীন হয়ে পরি। আলহাজ্ব কাজী কায়কোবাদ আমাদের পাশে থেকে আমাদের কে সব সময় সাহায্য সহযোগিতা করেছেন এবং কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং সব সময় আমাদের খোঁজ খবর নিতেন।যে কোন সমস্যা নিয়ে আমরা আলহাজ্ব কাজী কায়কোবাদ এর নিকটে গিয়েছি তিনি আমাদের কে সাহায্য করেছেন।তারা আরও জানান গরিব মানুষের মেয়ের বিবাহের মধ্যে টাকা পয়সা দিয়েও সাহায্য করেন তিনি এবং অসুস্থ রোগীদের চিকিৎসার জন্যও সাহায্য করে থাকেন। তারা বলেন দিনে রাতে, যে কোন বিপদে আপদে ডাকলে আলহাজ্ব কাজী কায়কোবাদ ও তার পরিবারের সদস্যরা আমাদের পাশে এসে হাজির হন। তাই আমরা ৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়নের সর্বস্তরের জনগণ আলহাজ্ব কাজী কায়কোবাদ কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

আলহাজ্ব কাজী কায়কোবাদ বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতির আদর্শকে বুকে লালন করে ছাত্র রাজনীতি করছেন ছাত্রজীবন থেকে।মুজিব আদর্শের সৈনিক, ড. শেখ হাসিনার রাজপথের লড়াকু সৈনিক, আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন(এফসিএ) এমপি মহোদয়ের আস্তাভাজন আলহাজ্ব কাজী কায়কোবাদ।

আলহাজ্ব কাজী কায়কোবাদ এর সাথে সাম্প্রতিক এক স্বাক্ষাৎকারে এসব কথা জানান,তিনি দীর্ঘদিন থেকে অত্র এলাকায় বিভিন্ন জনপ্রতিনিধিদের সাথে, সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। তিনি মনে করেন, রাজনীতিতে ভিন্ন মতাদর্শ থাকতে পারে কিন্তুু উন্নয়নের ক্ষেত্রে আমার মূল উদ্দেশ্য জনগনের সেবা করা।

এমন লক্ষকে সামনে রেখেই নির্বাচনীয় প্রচারনা চালাচ্ছে এই চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব কাজী কায়কোবাদ।তিনি আরো জানান, চেয়ারম্যান হলে ইউনিয়নের রাস্তা ঘাট উন্নয়ন, মাদক মুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকবেন।স্থানীয় এলাকাবাসীর অনেকেই বলেন, অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে আলহাজ্ব কাজী কায়কোবাদ কে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাব দেখতে চায়।সাধারণ মানুষের মধ্যে তার যে জনপ্রিয়তা রয়েছে তাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত।

নির্বাচনীয় প্রতিচ্ছুতি মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ইউনিয়ন জনগণকে উপহার দেবেন, একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ। অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করবেন। যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন। গরীব-ধনির ভেদাভেদ কে সমাজ থেকে বিলুপ্ত করার লক্ষ্যে কাজ করবেন।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102