সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৫৩ অপরাহ্ন

সাকিব ইনজুরি কাটিয়ে উঠলেও শতভাগ ফিট নন : রাসেল ডোমিঙ্গো

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৪ বার পাঠিত
সাকিব ইনজুরি কাটিয়ে উঠলেও শতভাগ ফিট নন : রাসেল ডোমিঙ্গো

স্পোর্টস ডেস্কঃ সাকিব আল হাসান কুঁচকির ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরলেও শতভাগ ফিট নন বলে জানিয়েছেন বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। তবে অনুশীলনে ফিরে বোলিং-ব্যাটিংয়ের পাশাপাশি ফিটনেস নিয়েও কাজ করেছেন সাকিব।

বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো বলেন, সাকিব  অনুশীলনে ফিরলেও এখনও শতভাগ ফিট নয়। পুনর্বাসনের জন্য সে কঠোর পরিশ্রম করেছে। এখনও একদিনের মতো সময় আছে। আমরা আত্মবিশ্বাসী যে, সে প্রথম টেস্টের জন্য ফিট হয়ে উঠবে।

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে বল করা সময় সাকিবের কুঁচকির শিরায় টান লাগে। পরে আর খেলতে পারেননি তিনি। তবে কয়েকদিন পর্যবেক্ষণে রেখে মেডিক্যাল স্ক্যান করা হলে শঙ্কা না থাকায় গত শনিবার থেকে অনুশীলনে ফিরেছেন সাকিব। প্রথম দিন অনুশীলনে অনেক সময় নিয়ে ব্যাটিং করেন সাকিব। পরদিন দলীয় অনুশীলন না থাকলেও কোচ ডোমিঙ্গোকে নিয়ে ব্যাটিং-বোলিং করে নিজের অনুশীলন সেরেছেন তিনি। গতকালও বাংলাদেশের দলের অনুশীলনে ছিলেন সাকিব। তবে শঙ্কা একটা রয়েই গেছে। খেলতে পারবেন তো টেস্ট সিরিজ!

এদিকে অনুশীলন শেষে ডোমিঙ্গো জানিয়েছেন, ‌‘সাকিব দলের জন্য গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার। ওকে দলে পেলে আমাদের বোলিং-ব্যাটিং দুটিই শক্তিশালী হয়। সে বিশ্বমানের অলরাউন্ডার। শেষ ওয়ানডেতে কুঁচকিতে হালকা চোট লেগেছিল। এরপর সে পুনর্বাসনের মধ্য দিয়ে গেছে। তবে এখনও একদিনের মতো সময় আছে। আমরা আত্মবিশ্বাসী যে ,সে প্রথম টেস্টের জন্য ফিট হয়ে উঠবে।’

ডোমিঙ্গো আরও বলেন, ‘পুনর্বাসন নিয়ে সাকিব কঠোর পরিশ্রম করেছে। নেটে বল করেছে, বল খেলেছে। খুব অস্বস্তি অনুভব করেনি। আমরা বেশ আত্মবিশ্বাসী, সে বুধবার খেলতে প্রস্তুত হয়ে উঠবে।’

আগামীকাল বুধবার (৩ ফেব্রুয়ারি) থেকে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে। এর আগে সাকিব সর্বশেষ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামেই টেস্ট খেলেছেন। এদিকে সব কিছু ঠিক থাকলে নিষেধাজ্ঞা শেষে আবারও চট্টগ্রামেই টেস্ট সিরিজ খেলতে নামবেন তিনি।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102