সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:২১ অপরাহ্ন

সাতক্ষীরায় নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে র‍্যাব-৬ এর জিরো টলারেন্স নীতিতে তল্লাশি অভিযান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১৯৫ বার পাঠিত
সাতক্ষীরায় নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে র‍্যাব-৬ এর জিরো টলারেন্স নীতিতে তল্লাশি অভিযান

সদরুল কাদির শাওন, সাতক্ষীরাঃ আগামী ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী কালীমন্দিরে আগমনকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে সাতক্ষীরা র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৬)।

ভারতীয় প্রধানমন্ত্রীর নিরাপত্তায় সাতক্ষীরায় র‌্যাপিড এ্যাকশান বাটালিয়ন (র‌্যাব-৬) পক্ষ থেকে জিরো টলারেন্স নীতিতে বিশেষ তল্লাশি ও টহল শুরু করা হয়েছে।

খুলনা র‌্যাব- ৬ এর সাতক্ষীরা অফিসের দায়িত্বপ্রাপ্ত উপসহকারী পরিচালক মোঃ জিয়াউল ইসলামের নেতৃত্বে সোমবার (২৩ মার্চ) বিকেল ৪টায় সাতক্ষীরা-শ্যামনগর সড়কের আলীপুর নামকস্থানে এ তল্লাশি অভিযান শুরু হয়েছে।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের উপসহকারী পরিচালক (ডিএডি) মোঃ  জিয়াউল ইসলাম বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগামী ২৭ মার্চ শ্যামনগরের যশোরেশ্বরী মন্দিরে পুজা দিতে আসছেন। এ জন্য তার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে শ্যামনগরে তিনটি ও সাতক্ষীরা সদরে একটি টিম চব্বিশ ঘণ্টা বিশেষ অভিযান পরিচালনা করছে।

মঙ্গলবার বিকেলে ৪টায় সাতক্ষীরা আলীপুরে প্রতিটি গাড়িতে চেকিং করেন। এসময় র‌্যাবের এই তল্লাশি অভিযান কে স্বাগত জানিয়েছেন দৈনিক আঁলোর যাত্রা’র নির্বাহী সম্পাদক, সমাজ সেবক এবং মেহেদী সুপার মার্কেট ও আনোয়ার ট্রেডিং এর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসান রনি। তিনি একজন সাধারণ মানুষ হিসেবে র‌্যাবেকে নিজের ব্যবহৃত প্রাইভেট কার তল্লাশির ক্ষেত্রে সহযোগিতা করেন।

এসময় তিনি বলেন, শেখ হাসিনা ও আইজিপিসহ প্রসাশনের সর্বস্তরের কর্মকর্তাদের দ্বারা জিরো টলারেন্স নীতিতে পরিচালিত তল্লাশি অভিযান খুবই ফলপ্রসূ। র‌্যাব- ৬ এর সাতক্ষীরা ক্যাম্পের উপসহকারী পরিচালক (ডিএডি) মোঃ জিয়াউল ইসলাম তাদের অভিযানে প্রমান করে দিয়েছেন আইনের দৃষ্টিতে সবাই সমান। সাংবাদিক, রাজনৈতিক বা আমলা সবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কে সহযোগিতা করা উচিত। এই ধরনের অভিযান নিয়মিত পরিচালনার দাবি জানিয়েছেন। এবং সাতক্ষীরার সর্বস্তরের জনগণের র‌্যাব বা অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কার্যক্রমে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।

তিনি আরও বলেন, ভারতীয় প্রধানমন্ত্রীর এই সফর কে কেন্দ্র করে এই জেলাতে কোন অপশক্তি যেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে বিষয়ে সার্বিক ব্যবস্থা গ্রহণের জন্য র‌্যাব- ৬ এর সাতক্ষীরা ক্যাম্পের উপসহকারী পরিচালক (ডিএডি) মোঃ জিয়াউল ইসলাম কে অনুরোধ জানান। এবং সাতক্ষীরার সুশীল সমাজ ও নীতিনির্ধারকদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102